1. admin@naldangabatra.com : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
চাটমোহর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম আর নেই! বড়াইগ্রামে কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন। পাবনায় সড়ক দুর্ঘটনায় কুত্তা গাড়ির হেলপার নিহত! পাবিপ্রবিতে শহীদ মিনারে ফুল দেওয়া নিয়ে  কর্মকর্তাদের ধস্তাধস্তি। গাইবান্ধায় বিস্ময়কর ৪০ যন্ত্রের আবিষ্কারক মানবিকের ছাত্র শাহীন। লালপুরে দুই ব্যবসায়ীকে ১১ হাজার টাকা জরিমানা। বড়াইগ্রামে সরকারি খরচে আইনি সেবা বিষয়ক সচেতনতামূলক সভা অনুষ্ঠিত আটঘরিয়া পৌরসভার পক্ষ থেকে নবনির্বাচিত সংসদ সদস্য গালিবকে নাগরিক সংর্বধনা। সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে নলডাঙ্গায় ৪ যুবক আটক পাবনায় ট্রলি-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ১ জন।

রংপুরে ১২ হাজার পিচ ইয়াবাসহ গ্রেফতার চার

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
রংপুরে ১২ হাজার পিচ ইয়াবাসহ গ্রেফতার চার
৫১ বার পঠিত

রংপুরে ১২ হাজার পিচ ইয়াবাসহ গ্রেফতার চার

রিয়াজুল হক সাগর, রংপুর প্রতিনিধিঃ  রংপুরে আলোচিত মাদক ব্যবসায়ী আমিনুল ইসলামসহ চারজনকে আটক করেছে মাকদ দ্রব্যে নিয়ন্ত্রণ অধিদপ্তরের রংপুর বিভাগীয় গোয়েন্দা বিভাগ। এ সময় একটি ট্রাকও জব্দ করা হয়। বৃহস্পতিবার (৩০ মার্চ) সকাল ১১টার দিকে সদর উপজেলার ফতেপুর ভুরাঘাট এলাকায় অভিযান চালিয়ে আটক চারজন ও জব্দকৃত ট্রাক থেকে ১২ হাজার পিচ ইয়াবা ও ৪২ হাজার টাকা উদ্ধার করা হয়।

রংপুর মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের কার্যালয় সূত্রে জানা যায়, একটি সূত্র জানায় যে ফতেপুর ভুরাঘাট এলাকার বাসিন্দা আমিনুল ইসলামসহ কয়েকজন মাদক কারবারী কক্সবাজার থেকে আসা ইয়াবা লেনদেনের জন্য একত্রিত হয়েছেন। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালান। এ সময় ভুরাঘাট এলাকায় আমিনুলের বাড়ির সামনের পশ্চিমের পাকা রাস্তার উপর দাঁড়িয়ে থাকা মালবাহী ট্রাকে আটক করা হয়। এ সময় ফতেপুর ভুরাঘাট এলাকার বাসিন্দা আকবর আলীর ছেলে আমিনুল ইসলামের(৩০) কাছে থেকে দুই হাজার পিচ অ্যামফিটামিনযুক্ত নীল ও কমলা রঙের ইয়াবা ও নগদ ৪২ হাজার টাকা, কক্সবাজারের চকরিয়ার ছৈয়ান্মার ঘোনা এলাকার হাকিম আলীর ছেলে ইদ্রিস আহম্মদ(৩৫) চার হাজার পিচ ও ট্রাকের পেছনের ডালার চটের বস্তার ভেতরে সিনথেটিক ব্যাগে স্কচটেপ দিয়ে মোড়ানো ছয় হাজার পিচ ইয়াবাসহ মোট ১২ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় আমিনুল ইসলাম, ইদ্রিস আলী, কক্সবাজারের চকরিয়া বিএম চরের আব্দুল কাদেরের ছেলে মামুন মিয়ার(২০) ও রংপুর নগরীর তাজহাট থানার মডার্ণ মোড় মসজিদপাড়া এলাকার মহাব্বেল মিয়ার ছেলে সৈকত মিয়ার(২৪) আটক করা হয়। আটক মাদককারবারীদের রংপুর সদর কোতোয়ালী থানায় সোপর্দ করা হয়েছে।

মাদক দ্রব্যে নিয়ন্ত্রণ অধিদপ্তর রংপুর বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের উপপরিচালক দিলারা রহমান বলেন, আমিনুল ইসলাম আলোচিত মাদক ব্যবসায়ী। তাকে দীর্ঘদিন ধরে নজরদারিতে রাখা হয়েছিল। আজ অভিযান চালিয়ে আমিনুলসহ ৪জনকে আটক করে ১২ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে। প্রতিটি ইয়াবা ওজন ০.১ গ্রাম। এ সময় একটি ট্রাকও জব্দ করা হয়েছে। আটককৃতদের সংশ্লিষ্ট মাদক আইনে মামলা দিয়ে বিকের সাড়ে ৫টায় কোতোয়ালী থানায় সোপর্দ করা হয়েছে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park