1. admin@naldangabatra.com : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
চাটমোহর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম আর নেই! বড়াইগ্রামে কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন। পাবনায় সড়ক দুর্ঘটনায় কুত্তা গাড়ির হেলপার নিহত! পাবিপ্রবিতে শহীদ মিনারে ফুল দেওয়া নিয়ে  কর্মকর্তাদের ধস্তাধস্তি। গাইবান্ধায় বিস্ময়কর ৪০ যন্ত্রের আবিষ্কারক মানবিকের ছাত্র শাহীন। লালপুরে দুই ব্যবসায়ীকে ১১ হাজার টাকা জরিমানা। বড়াইগ্রামে সরকারি খরচে আইনি সেবা বিষয়ক সচেতনতামূলক সভা অনুষ্ঠিত আটঘরিয়া পৌরসভার পক্ষ থেকে নবনির্বাচিত সংসদ সদস্য গালিবকে নাগরিক সংর্বধনা। সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে নলডাঙ্গায় ৪ যুবক আটক পাবনায় ট্রলি-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ১ জন।

দিনাজপুর বিরামপুরে দিওড় ইউপি সদস্য পাঁচ হাজার ৩৮০পিচ ইয়াবাসহ গ্রেপ্তার

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ১ এপ্রিল, ২০২৩
দিনাজপুরে বিরামপুর উপজেলার দিওড় ইউপি সদস্য আকরাম ও তাঁর সহযোগী মাদকসহ টাঙ্গাইলে গ্রেপ্তার হয়েছেন। শনিবার দুপুরে র‌্যাব-১৪ বিষয়টি নিশ্চিত করেছেন। বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে সেতুর পূর্বপাড় গোল চত্ত্বর এলাকায় অভিযান চালিয়ে পাঁচ হাজার ৩৮০ পিস ইয়াবাসহ তাঁদের আটক করেছে র‌্যাব।
৭১ বার পঠিত

দিনাজপুর বিরামপুরে দিওড় ইউপি সদস্য পাঁচ হাজার ৩৮০পিচ ইয়াবাসহ গ্রেপ্তার

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি- দিনাজপুর :  দিনাজপুরে বিরামপুর উপজেলার দিওড় ইউপি সদস্য আকরাম ও তাঁর সহযোগী মাদকসহ টাঙ্গাইলে গ্রেপ্তার হয়েছেন। শনিবার দুপুরে র‌্যাব-১৪ বিষয়টি নিশ্চিত করেছেন। বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে সেতুর পূর্বপাড় গোল চত্ত্বর এলাকায় অভিযান চালিয়ে পাঁচ হাজার ৩৮০ পিস ইয়াবাসহ তাঁদের আটক করেছে র‌্যাব।

আটকৃতরা হচ্ছেন- দিনাজপুরের বিরামপুর উপজেলার দিওর ইউপি সদস্য ও বিজুল(কঞ্চিবাড়ি) গ্রামের মৃত নজিবুদ্দিনের ছেলে আকরামুল হক (৪৭) এবং একই উপজেলার দিওর গ্রামের ওয়াজেদ আলীর ছেলে মোক্তার হোসেন (২৮।
র‌্যাব-১৪ প্রেস জানায়, গোপনে খবর পেয়ে সিপিসি-৩ টাঙ্গাইল ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়েরের নেতৃত্বে র‌্যাবের একটি দল শনিবার ভোর রাতে বঙ্গবন্ধু সেতুর পূর্বপাড় গোলচত্ত্বরে অভিযান চালায়। অভিযানের আভাস পেয়ে দুই ব্যক্তি দৌঁড়ে পালাতে চেষ্টা করে। র‌্যাব সদস্যরা পিছু ধাওয়া করে পাঁচ হাজার ৩৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ উল্লেখিত দুই ব্যক্তিকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে নগদ এক হাজার ৭০০ টাকা ও মোবাইল জব্দ করা হয়।
র‌্যাব-১৪ আরও জানায়, আটককৃতরা ঢাকা থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে দিনাজপুরসহ বিভিন্ন জেলায় সরবরাহ করতো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তাদের বিরদ্ধে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park