1. admin@naldangabatra.com : admin :
শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পরিষদ চেয়ারম্যানকে এসআইবিএল এর সম্মাননা প্রদান। লালপুরে অগ্নিকাণ্ডে ভ্যানচালকের ঘরবাড়ি ভস্মীভূত! পাবনার ৩ উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হলেন যাঁরা। নলডাঙ্গায় ব্রহ্মপুর ইউনিয়নে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত  আটঘরিয়ায় টানা দ্বিতীয় বারের মত চেয়ারম্যান নির্বাচিত হলেন তানভীর, ভাইস চেয়ারম্যান মহিদুল, তহুরা । পীরগাছায় মাদ্রাসার ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার। গলায় ফাঁস দিয়ে লালপুরে যুবকের আত্নহত্যা! লালপুরে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু নলডাঙ্গায় বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা।  শপথ নিলেন রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ।

প্রতারণা করে রংপুরে ২’শ বছরের পুরনো টেলিস্কোপ বিক্রিকালে ডিবি পুলিশের হাতে আটক গ্রেফতার ৬

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ১ এপ্রিল, ২০২৩
প্রতারণা করে রংপুরে ২’শ বছরের পুরনো টেলিস্কোপ বিক্রিকালে ডিবি পুলিশের হাতে আটক হয়েছে ৬ জন। এসময় উদ্ধার করা হয় টেলিস্কোপ। শুক্রবার(৩১ মার্চ) রাত সাড়ে আটটার দিকে রংপুর নগরীর গোল্ডেন টাওয়ার আবাসিক হোটেলে অভিযান চালিয়ে টেলিস্কোপ উদ্ধারসহ তাদের আটক করা হয়।
৬৭ বার পঠিত

প্রতারণা করে রংপুরে ২’শ বছরের পুরনো টেলিস্কোপ বিক্রিকালে ডিবি পুলিশের হাতে আটক গ্রেফতার ৬

রিয়াজুল হক সাগর, রংপুর জেলা প্রতিনিধিঃ  প্রতারণা করে রংপুরে ২’শ বছরের পুরনো টেলিস্কোপ বিক্রিকালে ডিবি পুলিশের হাতে আটক হয়েছে ৬ জন। এসময় উদ্ধার করা হয় টেলিস্কোপ। শুক্রবার(৩১ মার্চ) রাত সাড়ে আটটার দিকে রংপুর নগরীর গোল্ডেন টাওয়ার আবাসিক হোটেলে অভিযান চালিয়ে টেলিস্কোপ উদ্ধারসহ তাদের আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (গোয়েন্দা বিভাগ) কাজী মুত্তাকী ইবনু মিনান। পুলিশ সুত্রে জানা যায়, কয়েকজন প্রতারক টেলিস্কোপ ২ শ বছরের পুরনো ও মূল্যবান বলে বিক্রির উদ্দেশ্যে হোটেলে অবস্থান করেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশ এ অভিযান পরিচালনা করে। অভিযান পরিচালনা করে ২’শ বছরের পুরনো টেলিস্কোপ উদ্ধারসহ ৬ জনকে আটক করা হয়। আটক ব্যক্তিরা হলেন- ঢাকা কাফরুল এলাকার দেওয়ান খোরশেদ এর পুত্র দিওয়ান রবিউল সালাম(৪৯), পাবনা জেলার জালাল উদ্দিনের পুত্র শামসুল আলম(৫৯), ঢাকার নুরুল ইসলামের পুত্র মিজানুর রহমান(৪৮), পাবনা জেলার আব্দুল কাদের মিয়ার পুত্র আব্দুর রাজ্জাক(৫৬) পঞ্চগড় জেলার আব্দুর করিম এর পুত্র জাহিদুল ইসলাম(৪৮) ও পঞ্চগড় জেলার রুস্তম আলীর পুত্র শাহ আলম(৪৫)।

রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (গোয়েন্দা বিভাগ) কাজী মুত্তাকী ইবনু মিনান ঢাকা মেইলকে জানান, প্রতারণা করে টেলিস্কোপ বিক্রির চেষ্টাকালে ডিবি পুলিশ তাদের আটক করে। তাদের নামে প্রতারণার মামলা প্রক্রিয়াধিন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park