1. admin@naldangabatra.com : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন
শিরোনাম :
নলডাঙ্গায় বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা।  শপথ নিলেন রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ। রাজশাহী বিভাগে ২৩ উপজেলায় শপথ নিলেন চেয়ারম্যানরা। নলডাঙ্গার খাজুরা ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা।  পাবনা সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর স্ত্রী ও সমর্থকদের ওপর হামলা। জেলা শিল্পকলা একাডেমি নওগাঁতে অনুষ্ঠিত হচ্ছে ৫২র প্রেক্ষাপটে নাটক ‘রাজমিস্ত্রি’ নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা। চাটমোহরে দুলাল,ভাঙ্গুড়ায় রাসেল ও ফরিদপুরে খলিলুর রহমান চেয়ারম্যান বিজয়ী । পাবনার ভাঙ্গুড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন রাসেল । পাবনায় তেলবাহী লরির চাপায় নিহত ২

লোহাগড়ায় মুক্তিযোদ্ধার জমি ভূমিদস্যুদের কবলে!

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ১ এপ্রিল, ২০২৩
নড়াইলের লোহাগড়া উপজেলার ইতনা ইউনিয়নের লংঙ্কারচর দক্ষিণপাড়া গ্রামের মৃত মমিন উদ্দিন মোল্যার ছেলে বীর মুক্তিযোদ্ধা মো: কবিবুর রহমান মোল্যার জমি ভূমিদস্যুদের কবলে থাকার অভিযোগ।
৫৮ বার পঠিত

লোহাগড়ায় মুক্তিযোদ্ধার জমি ভূমিদস্যুদের কবলে!

খন্দকার ছদরুজ্জামান, নড়াইল জেলা প্রতিনিধিঃ  নড়াইলের লোহাগড়া উপজেলার ইতনা ইউনিয়নের লংঙ্কারচর দক্ষিণপাড়া গ্রামের মৃত মমিন উদ্দিন মোল্যার ছেলে বীর মুক্তিযোদ্ধা মো: কবিবুর রহমান মোল্যার জমি ভূমিদস্যুদের কবলে থাকার অভিযোগ।

অভিযোগ সূত্রে জানা যায় যে,বীর মুক্তিযোদ্ধা মো: কবিবুর রহমান মোল্যার জমি দীর্ঘদিন ধরে একই গ্রামের মৃত রাঙ্গামিয়া শেখের ছেলে মো: মোতালেব শেখ (৫৩),মো: ছবুর শেখ (৬৩), মো:ছবুর শেখের ছেলে মোঃ বোরহান শেখ (৩৫),মৃত রাঙ্গামিয়া শেখের ছেলে মোঃ রবিউল শেখ (৭০), মো: উকিল শেখ (৬০), মো: কুখিল শেখ, (৫৮), মোঃবিল্লাল শেখ (৫০) সবাই স্থানীয় ভূমিদস্যু, দুরধর্ষ সন্ত্রাসী, লাঠিয়াল, জুলুমবাজ, দাঙ্গাবাজ ও আইন অমান্যকারী প্রকৃতির লোক । তাদের সাথে আমার দীর্ঘদিন যাবত জমি জমা নিয়ে বিরোধ চলে আসছে তফশিলী জমির বিবরণ ১২৭ নং দৌলতপুর মৌজার খতিয়ান ৬১৬, জমির দাগ নং এস এ
২০৬৬, জমির পরিমান ১ একর ২৭ শতক এর মধ্য আমার দাবী ১৪ শতক। এস এ দাগ নং ২০৬৬ এর বাটা ৩০০১, জমির পরিমান ৭৬ শতক, তার মধ্য আমার দাবী ৩৮ শতক, মোট দুই দাগে জমির পরিমান ৫২শতক। আমার স্ত্রী মোছা: রবেজান নেছা ওরফে রাবেয়া বেগম এর পৈত্রিক সম্পত্তি যা আমার স্ত্রীর নামে।রেকর্ড ও নামপত্তন আছে এবং খাজনা করাদি প্রদান করে থাকি। আসামিরা দীর্ঘদিন যাবত আমার স্ত্রীর উক্ত জমি গায়ের জোরে ভোগ দখল করে আসছে তাদের কাছে কোন দলিল পত্র বা রেকর্ড পর্চা না।

আসামিরা এলাকায় দাঙ্গবাজ হওয়ায় আমার জমি ভোগ দখল করতে দেয় না। আসামিরা এলাকায় প্রচার করে যে উক্ত জমিতে আমি বা আমার কোন ওয়ারেশ যাই তাহলে আমাদেরকে উক্ত জমির মধ্যে খুন জখম করবে। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল আমি একজন বীর মুক্তিযোদ্ধা তদন্ত পূর্বক আমি এটার সঠিক বিচার চাই।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park