1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা থমথমে, শিক্ষার্থী-ছাত্রলীগ ধাওয়া-পাল্টা ধাওয়া, মোটরসাইকেল ভাংচুর। নাটোরে কোটা আন্দোলনকারী ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষে ৫ পুলিশ সহ আহত-৬  দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ।

পবিত্র রমজান উপলক্ষে কাপ্তাই সেনা জোন কর্তৃক এতিম অসহায়দের মধ্যে ত্রান সহায়তা প্রদান।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ২ এপ্রিল, ২০২৩
কাপ্তাই সেনা জোন কর্তৃক পবিত্র রমজান উপলক্ষে কাপ্তাই উপজেলাধীন কাপ্তাই ইউনিয়নের আফসারের টিলা তালীমুল কোরআন মাদ্রাসা, হেফজখানা ও এতিমখানার ছাত্রদের মধ্যে ত্রান বিতরন করা হয়েছে। ২ এপ্রিল রবিবার কাপ্তাই জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল নুর উল্লাহ জুয়েল,পিএসসি এর উপস্থিতিতে উল্লেখিত ত্রান সামগ্রী বিতরন করা হয়।
১০৫ বার পঠিত

পবিত্র রমজান উপলক্ষে কাপ্তাই সেনা জোন কর্তৃক এতিম অসহায়দের মধ্যে ত্রান সহায়তা প্রদান।

উচ্চপ্রু মারমা, রাজস্থলী (রাঙ্গামাটি) প্রতিনিধিঃ
কাপ্তাই সেনা জোন কর্তৃক পবিত্র রমজান উপলক্ষে কাপ্তাই উপজেলাধীন কাপ্তাই ইউনিয়নের আফসারের টিলা তালীমুল কোরআন মাদ্রাসা, হেফজখানা ও এতিমখানার ছাত্রদের মধ্যে ত্রান বিতরন করা হয়েছে। ২ এপ্রিল রবিবার কাপ্তাই জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল নুর উল্লাহ জুয়েল,পিএসসি এর উপস্থিতিতে উল্লেখিত ত্রান সামগ্রী বিতরন করা হয়। কাপ্তাই জোনের পক্ষ হতে, ত্রান সহায়তা সামগ্রী হিসাবে, চাল, তৈল, চিনি এবং ডাল বিতরন করা হয়। এই সময় মাদ্রাসার শিক্ষক এবং এতিম অসহায় ছাত্ররা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park