1. admin@naldangabatra.com : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
নওগাঁর সাপাহারে আ’লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।  নড়াইলে গোয়াল ঘরসহ গরু-ছাগল পুড়িয়ে দিলো দূর্বৃত্তরা। সুমন হত্যার জের ধরে রায়পুরে দুই গ্রুপের সংঘর্ষ, আহত-৪ আগামী ১ আগস্ট শুরু হচ্ছে পিরোজপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচ এর ক্লাশ শুরু লালপূরে চরাঞ্চলের প্রবেশ পথের কালভাট ভেঙ্গে যাওয়ায় স্থানীয়দের দূর্ভোগ। শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসক সংকটসহ নানা সমস্যায় জর্জরিত। বড়াইগ্রামে বেকার মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরন। নলডাঙ্গায় মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের সঙ্গে সাংসদ শিমুলের মতবিনিময় সভা।    পূর্ব শক্রতা জেরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা। হবিগঞ্জের আজমিরীগঞ্জ হাওরে বিদ্যুৎপৃষ্ট হয়ে বানিয়াচংয়ের কলেজ ছাত্রের মৃত্যু

রংপুরে বিএসটিআই’র মোবাইল কোর্ট অভিযানে অর্থ আদায়।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ২ এপ্রিল, ২০২৩
পবিত্র মাহে রমজানে খাদ্য দ্রব্য ও পণ্যসামগ্রীতে ভেজাল রোধ এবং ওজন ও পরিমাপে সঠিকতা নিশ্চিত করণের লক্ষ্যে ০২-০৪-২০২৩ খ্রিঃ তারিখে জেলা প্রশাসন,রংপুর ও বিএসটিআই বিভাগীয় কার্যালয়, রংপুর-এর উদ্যোগে সদর উপজেলার চওড়ারহাট এলাকায় একটি মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়।
৭২ বার পঠিত

রংপুরে বিএসটিআই’র মোবাইল কোর্ট অভিযানে অর্থ আদায়।

রিয়াজুল হক সাগর, রংপুর জেলা প্রতিনিধিঃ  পবিত্র মাহে রমজানে খাদ্য দ্রব্য ও পণ্যসামগ্রীতে ভেজাল রোধ এবং ওজন ও পরিমাপে সঠিকতা নিশ্চিত করণের লক্ষ্যে ০২-০৪-২০২৩ খ্রিঃ তারিখে জেলা প্রশাসন,রংপুর ও বিএসটিআই বিভাগীয় কার্যালয়, রংপুর-এর উদ্যোগে সদর উপজেলার চওড়ারহাট এলাকায় একটি মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়।

উক্ত ভ্রাম্যমান আদালতে মেসার্ম ছামীম আকবারিয়া বেকারী, মজিদপাড়া, ময়নাকুঠি, মহানগর, রংপুর প্রতিষ্ঠানটি লাচ্ছাসেমাই পণ্যের লাইসেন্স গ্রহণ ব্যতিরেকে উৎপাদন বিক্রয় ও বিতরণ করায় বিএসটিআই আইন- ২০১৮ এর ৩০ ধারায় ১০,০০০/- জরিমানা করা হয় । ভ্রাম্যমান আদালতটি পরিচালনা করেন উপজেলা বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মোঃ আমিনুল ইসলাম, জেলা প্রশাসন,রংপুর। অতঃপর জনাব মফিজ উদ্দিন আহমাদ, উপপরিচালক (মেট্রোলজি) ও বিভাগীয় অফিস প্রধান, রংপুর এর নেতৃত্বে সার্ভিল্যান্স অভিযান পরিচালিত হয়। ১) মেসার্স পুষ্টি বেকারী, বকশা, মহানগর, রংপুর কে বিএসটিআই’র লাইসেন্স গ্রহণ ব্যতীত লাচ্ছাসেমাই উৎপাদন, বিক্রয়-বিতরণ বন্ধ রাখার জন্য বলা হয়। ২) সোনালী বেকারী, জলছত্র,মহানগর,রংপুর প্রতিষ্ঠানে অবৈধভাবে লাচ্ছাসেমাই এবং কেক উৎপাদন করতে দেখা যায়। প্রতিষ্ঠানকে ৭ দিনের মধ্যে লাইসেন্স প্রক্রিয়া শুরু করতে বলা হয়েছে অন্যথায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উক্ত অভিযানে আরও অংশগ্রহণ করেন প্রকৌঃ মোঃ জাহিদুর রহমান, সহকারী পরিচালক (সিএম), প্রকৌঃ মোঃ মেসবাহ উল হাসান, ফিল্ড অফিসার (সিএম), জনাব খন্দকার মোঃ জামিনুর রহমান ,ফিল্ড অফিসার (সিএম)এবং মোঃ হাফিজুর রহমান, পরিদর্শক (মেট) বিএসটিআই বিভাগীয় কার্যালয়, রংপুর। জনস্বার্থে বিএসটিআই বিভাগীয় কার্যালয়, রংপুর এর এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park