1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০০ অপরাহ্ন
শিরোনাম :
পাবনায় জমি সংক্রান্ত বিরোধে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ২০ নবীনগরের মিষ্টির সুখ্যাতি ছড়াচ্ছে দেশব্যাপী। তীব্র তাপপ্রবাহে তেঁতে উঠেছে অঞ্চল,পুড়ছে রাজশাহীর,তীব্র গরম ও কাঠফাটা রোদ বিরাজ করছে। পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জন আটক নির্বাচন সুষ্ঠু ও অবাধ করতে যা করার প্রয়োজন তাই করা হবে- নির্বাচন কমিশনার। লালপুরে বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিককে অপহরণের পর কুপিয়ে জখম। পিরোজপুরের বিভিন্ন থানা থেকে চুরি হওয়া ৩৪ মোবাইল ফোন মালিককে ফেরত দিলো পুলিশ সুপার। বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তির দাবিতে রংপুরে মানববন্ধন। লালপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন। বড়াইগ্রামে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন।

বেনাপোলে গ্রেফতারী পরোয়ানাভুক্ত ১৪ আসামী গ্রেফতার

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩
যশোরের বেনাপোল পোর্ট থানা পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতারী পরোয়ানাভুক্ত ও মাদকসহ ১৪ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে।শুক্রবার (৭ এপ্রিল) সকাল পর্যন্ত পৃথক অভিযান চালিয়ে পোর্ট থানার বিভিন্ন জায়গা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।
৬৬ বার পঠিত

বেনাপোলে গ্রেফতারী পরোয়ানাভুক্ত ১৪ আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ  যশোরের বেনাপোল পোর্ট থানা পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতারী পরোয়ানাভুক্ত ও মাদকসহ ১৪ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে।শুক্রবার (৭ এপ্রিল) সকাল পর্যন্ত পৃথক অভিযান চালিয়ে পোর্ট থানার বিভিন্ন জায়গা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামীরা হলো, রানা (২২), সামছুর রহমান শম্পা (৪৯), আক্তার হোসেন বুনো আক্তার (২৫), আনিছুর রহমান (৪৫), হনুফা বেগম (৫০), ময়েন উদ্দিন (১৮), ইমরান হোসেন (২৪), রহমত (৪৮), আঃ হাকিম (৫৫), আসলাম মোল্যা (৩৮)। মাদকসহ গ্রেফতারকৃতরা হলো, আবু বকর সিদ্দিক(২৫) ও জাহিদ হাসান (৩৫)।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কামাল হোসেন ভূঁইয়া জানান, গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামীরা গোপনে এলাকায় অবস্থান করছে, এমন খবরে, থানা এলাকার বিভিন্ন জায়গায় সাঁড়াশি অভিযান চালিয়ে ১২ জন পরোয়ানাভুক্ত আসামীকে গ্রেফতার করা হয়। অপরদিকে, মাদক বেচাকেনার অপরাধে ২০ পিচ ইয়াবা সহ আবু বকরকে ও ২৫০ গ্রাম গাঁজাসহ জাহিদকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের যশোর আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান ওসি কামাল হোসেন ভুইয়া।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park