1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা থমথমে, শিক্ষার্থী-ছাত্রলীগ ধাওয়া-পাল্টা ধাওয়া, মোটরসাইকেল ভাংচুর। নাটোরে কোটা আন্দোলনকারী ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষে ৫ পুলিশ সহ আহত-৬  দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ।

এসএসসি ৯৩ আটঘরিয়া উপজেলা শাখার আয়োজনে ইফতার ও দোয়া মাহফিলে বন্ধুত্বের বন্ধন অটুট থাকুক আজীবন

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
এসএসসি ৯৩ আটঘরিয়া উপজেলা শাখার আয়োজনে এক ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। শুক্রবার( ৭ এপ্রিল) দেবোত্তর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে মাহবুবা খাতুন মায়া, জুলফিকার ইসলাম, আনিসুর রহমান, রাকিবুল ইসলাম রনি, আব্দুল মালেক, মতিউর রহমান বাদশা, আব্দুল মালেক বাদশা, কাবিল উদ্দিন মিঠু'র নেতৃত্বে টেবুনিয়া, পাবনা, ঈশ্বরদী, চাটমোহর উপজেলার এসএসসি ৯৩ বন্ধুরা ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন। 
৭৩ বার পঠিত
এসএসসি ৯৩ আটঘরিয়া উপজেলা শাখার আয়োজনে ইফতার ও দোয়া মাহফিলে বন্ধুত্বের বন্ধন অটুট থাকুক আজীবন।
পাবনা প্রতিনিধি :  এসএসসি ৯৩ আটঘরিয়া উপজেলা শাখার আয়োজনে এক ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। শুক্রবার( ৭ এপ্রিল) দেবোত্তর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে
মাহবুবা খাতুন মায়া, জুলফিকার ইসলাম, আনিসুর রহমান, রাকিবুল ইসলাম রনি, আব্দুল মালেক, মতিউর রহমান বাদশা, আব্দুল মালেক বাদশা, কাবিল উদ্দিন মিঠু’র নেতৃত্বে টেবুনিয়া, পাবনা, ঈশ্বরদী, চাটমোহর উপজেলার এসএসসি ৯৩ বন্ধুরা ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন।
এসময় বন্ধুরা বলেন, জীবন চলার পথে প্রত্যেকের জীবনে বন্ধু নামের বিশ্বাসী ও মজবুত একটি সম্পর্কের সৃষ্টি হয়ে যায়। যে সম্পর্ক কখনো লাভ অথবা ক্ষতির ভাবনায় গড়ে ওঠে না। কিছু মুহূর্ত আমাদের সামনে হাজির হয়ে যায়, যেখানে বন্ধুর গুরুত্ব অপরিসীম। যার কাছে মনের সব লুকানো কথা আস্থা ও বিশ্বাসের সঙ্গে খুলে বলা যায়। সহযোগিতার হাত বাড়িয়ে টেনে তোলা হয় বিপৎসীমা থেকে নিরাপদ স্থানে। ভুল সিদ্ধান্তের অন্ধকার হতে ফিরিয়ে আলোকিত পথের সন্ধান দেখায়।
সেই বিশ্বাসী সম্পর্কের সঙ্গে জড়িত ব্যক্তিকে বন্ধুত্বের আসনে বসিয়ে তাকে বন্ধু বলা যায়। বন্ধু হতে পারে এক থেকে একাধিক। আত্মার সঙ্গে আত্মার শক্তিশালী বন্ধন হলো বন্ধু। বন্ধু হতে পারে যে কেউ। বন্ধুত্বের কোনো বয়স নেই। পারিপার্শ্বিক অবস্থা, সততা, সহমর্মিতা, সহযোগিতা, সমবেদনা, মনের অনুভূতি প্রকাশ, ভয়কে জয় করায় নির্ভরশীল সঙ্গী হলো বন্ধু। কখনো কখনো পাড়াপড়শি, আত্মীয়স্বজন, অপরিচিত কেউ সামনে এসে দাঁড়ায় বন্ধুর ভূমিকায়। যৌথ উদ্যোগে হাত বাড়ায় শক্ত একটি ভিত্তি গড়ার আশায়। বন্ধুত্বের স্থায়িত্ব নির্ভরশীল সৎ ও মননশীল চিন্তার ওপর। যার বন্ধু আছে সে কখনো গরিব নয়। কথাটির বিপরীতে যুক্তি দাঁড় করানো বিন্দু সুযোগ নেয়।
জীবন চলার পথে দুই প্রকার বন্ধু সামনে এসে দাঁড়ায়। সৎ বন্ধু ও অসৎ বন্ধু। সাদা মনের সৎ বন্ধু কখনো নিজ স্বার্থের ঝুলির দিকে তাকায় না। অসৎ ও বিকৃত মনের বন্ধু বুকে বুক মেলায় ঠিকই। কিন্তু তার এক হাত পিঠের ওপর রাখলে অন্য হাতে থাকে সুবিধাভোগী অস্ত্র।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park