1. admin@naldangabatra.com : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনার একদন্ত উচ্চ বি: প্রাক্তন ছাত্র/ছাত্রী এসোসিয়েশনের মিলন মেলা অনুষ্ঠিত  রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু। অভিযাত্রিকের ২৩৩৩ সাপ্তাহিক সাহিত্য আসর ও ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত লোহাগড়া থানার অভিযানে ০৩ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ নড়াগাতি থানা পুলিশ কর্তৃক ১৫০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০১ নওগাঁর মান্দায় মদপানে তিন যুবকের মৃত্যু! পাবনায় পরকীয়ার জেরে ট্রাক ড্রাইভারকে পিটিয়ে হত্যা, নারী আটক নলডাঙ্গা উপজেলা বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন- সরদার আফজাল হোসেন।  নলডাঙ্গা উপজেলা বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন- ইন্জিনিয়ার আহমদ আলী শাহ্

এসএসসি ৯৩ আটঘরিয়া উপজেলা শাখার আয়োজনে ইফতার ও দোয়া মাহফিলে বন্ধুত্বের বন্ধন অটুট থাকুক আজীবন

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
এসএসসি ৯৩ আটঘরিয়া উপজেলা শাখার আয়োজনে এক ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। শুক্রবার( ৭ এপ্রিল) দেবোত্তর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে মাহবুবা খাতুন মায়া, জুলফিকার ইসলাম, আনিসুর রহমান, রাকিবুল ইসলাম রনি, আব্দুল মালেক, মতিউর রহমান বাদশা, আব্দুল মালেক বাদশা, কাবিল উদ্দিন মিঠু'র নেতৃত্বে টেবুনিয়া, পাবনা, ঈশ্বরদী, চাটমোহর উপজেলার এসএসসি ৯৩ বন্ধুরা ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন। 
৫৩ বার পঠিত
এসএসসি ৯৩ আটঘরিয়া উপজেলা শাখার আয়োজনে ইফতার ও দোয়া মাহফিলে বন্ধুত্বের বন্ধন অটুট থাকুক আজীবন।
পাবনা প্রতিনিধি :  এসএসসি ৯৩ আটঘরিয়া উপজেলা শাখার আয়োজনে এক ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। শুক্রবার( ৭ এপ্রিল) দেবোত্তর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে
মাহবুবা খাতুন মায়া, জুলফিকার ইসলাম, আনিসুর রহমান, রাকিবুল ইসলাম রনি, আব্দুল মালেক, মতিউর রহমান বাদশা, আব্দুল মালেক বাদশা, কাবিল উদ্দিন মিঠু’র নেতৃত্বে টেবুনিয়া, পাবনা, ঈশ্বরদী, চাটমোহর উপজেলার এসএসসি ৯৩ বন্ধুরা ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন।
এসময় বন্ধুরা বলেন, জীবন চলার পথে প্রত্যেকের জীবনে বন্ধু নামের বিশ্বাসী ও মজবুত একটি সম্পর্কের সৃষ্টি হয়ে যায়। যে সম্পর্ক কখনো লাভ অথবা ক্ষতির ভাবনায় গড়ে ওঠে না। কিছু মুহূর্ত আমাদের সামনে হাজির হয়ে যায়, যেখানে বন্ধুর গুরুত্ব অপরিসীম। যার কাছে মনের সব লুকানো কথা আস্থা ও বিশ্বাসের সঙ্গে খুলে বলা যায়। সহযোগিতার হাত বাড়িয়ে টেনে তোলা হয় বিপৎসীমা থেকে নিরাপদ স্থানে। ভুল সিদ্ধান্তের অন্ধকার হতে ফিরিয়ে আলোকিত পথের সন্ধান দেখায়।
সেই বিশ্বাসী সম্পর্কের সঙ্গে জড়িত ব্যক্তিকে বন্ধুত্বের আসনে বসিয়ে তাকে বন্ধু বলা যায়। বন্ধু হতে পারে এক থেকে একাধিক। আত্মার সঙ্গে আত্মার শক্তিশালী বন্ধন হলো বন্ধু। বন্ধু হতে পারে যে কেউ। বন্ধুত্বের কোনো বয়স নেই। পারিপার্শ্বিক অবস্থা, সততা, সহমর্মিতা, সহযোগিতা, সমবেদনা, মনের অনুভূতি প্রকাশ, ভয়কে জয় করায় নির্ভরশীল সঙ্গী হলো বন্ধু। কখনো কখনো পাড়াপড়শি, আত্মীয়স্বজন, অপরিচিত কেউ সামনে এসে দাঁড়ায় বন্ধুর ভূমিকায়। যৌথ উদ্যোগে হাত বাড়ায় শক্ত একটি ভিত্তি গড়ার আশায়। বন্ধুত্বের স্থায়িত্ব নির্ভরশীল সৎ ও মননশীল চিন্তার ওপর। যার বন্ধু আছে সে কখনো গরিব নয়। কথাটির বিপরীতে যুক্তি দাঁড় করানো বিন্দু সুযোগ নেয়।
জীবন চলার পথে দুই প্রকার বন্ধু সামনে এসে দাঁড়ায়। সৎ বন্ধু ও অসৎ বন্ধু। সাদা মনের সৎ বন্ধু কখনো নিজ স্বার্থের ঝুলির দিকে তাকায় না। অসৎ ও বিকৃত মনের বন্ধু বুকে বুক মেলায় ঠিকই। কিন্তু তার এক হাত পিঠের ওপর রাখলে অন্য হাতে থাকে সুবিধাভোগী অস্ত্র।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park