1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
নড়াইলে ২৪ কেজি গাঁজা উদ্ধার, গ্রেফতার-১ নিখোঁজের দুই দিন পর পুকুরে শিশু হাবিবার মরদেহ উদ্ধার। দুর্গাপুর থানার পুলিশ সদস্য ফিরোজকে ছুরি আঘাত করে গুরুতর জখম করেন সেলিম নামের যুবক..? চাটমোহর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম আর নেই! বড়াইগ্রামে কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন। পাবনায় সড়ক দুর্ঘটনায় কুত্তা গাড়ির হেলপার নিহত! পাবিপ্রবিতে শহীদ মিনারে ফুল দেওয়া নিয়ে  কর্মকর্তাদের ধস্তাধস্তি। গাইবান্ধায় বিস্ময়কর ৪০ যন্ত্রের আবিষ্কারক মানবিকের ছাত্র শাহীন। লালপুরে দুই ব্যবসায়ীকে ১১ হাজার টাকা জরিমানা। বড়াইগ্রামে সরকারি খরচে আইনি সেবা বিষয়ক সচেতনতামূলক সভা অনুষ্ঠিত

লালপুরে ইউনিয়ন যুবদলের আহবায়কসহ ৪ নেতার পদত্যাগ

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
নাটোরের লালপুরে অদূরদর্শী রাজনৈতিক পদক্ষেপ ও সেচ্ছাচারিতা মূলক কমিটি গঠনের প্রতিবাদে কদিমচিলান ইউনিয়ন যুবদলের আহবায়কসহ ৪ জন পদত্যাগ করেছেন।
৫০ বার পঠিত

লালপুরে ইউনিয়ন যুবদলের আহবায়কসহ ৪ নেতার পদত্যাগ

লালপুর (নাটোর) প্রতিনিধি:  নাটোরের লালপুরে অদূরদর্শী রাজনৈতিক পদক্ষেপ ও সেচ্ছাচারিতা মূলক কমিটি গঠনের প্রতিবাদে কদিমচিলান ইউনিয়ন যুবদলের আহবায়কসহ ৪ জন পদত্যাগ করেছেন।

শনিবার (৮ এপ্রিল) বিকাল সাড়ে ৫ টার দিকে উপজেলার কদিমচিলান ইউনিয়নের দাইড়পাড়া বাজারে আয়োজিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তারা এ পদত্যাগের ঘোষণা দেন। পদত্যাগকৃত নেতারা হলেন, কদিমচিলান ইউনিয়ন যুবদলের আহবায়ক মাসুদ রানা মোস্তাক, যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির, জাহিদ হাসান, জিয়াউর রহমান আকাশ।
সংবাদ সম্মেলনে ইউনিয়ন যুবদলের আহবায়ক মাসুদ রানা মোস্তাক জানান, লালপুর উপজেলা বিএনপির আহবায়ক ডাঃ ইয়াসির আরসাদ রাজন দলীয় নেতা কর্মীর খোঁজ রাখেন না, তার সাথে ফোনে যোগাযোগ করার চেষ্ঠা করলেও তিনি ফোন রিসিভ করেন না। যোগাযোগ বিচ্ছিন্ন ও তার রাজনৈতিক হঠকারী সিদ্ধান্তের কারণে যারা দলের নিবেদিত কর্মী তাদের রাজনৈতিক প্রশ্নের জবাব দিতে পারি না। এছাড়া ত্যাগীদের বাদ দিয়ে টাকার বিনিময়ে নিষ্কক্রিয় ও স্থানীয় রাজনীতিতে কোনো সম্পৃক্ততা নেই এমন নেতাদের নিয়ে উপজেলা বিএনপির কমিটি গঠনের পায়তারা করছেন তিনি। তাই রাজনের সেচ্ছাচারিতায় দলের ক্ষতি মেনে নিতে না পেরে আমরা পদত্যাগ করেছি। এবং কেন্দ্রীয় ভাবে বিষয়টি তদন্তের দাবি জানাচ্ছি।

এবিষয়ে জানতে চাইলে লালপুর উপজেলা যুবদলের আহবায়ক আব্দুস সালাম বলেন, রাজনৈতিকভাবে মনমালিন্য হওয়ায় তারা চারজন পদত্যাগ জমা দিয়েছে। তাদের পদত্যাগ পত্র গ্রহণ করে তাদের অবহ্যতি দেওয়া হয়েছে।
আর লালপুর উপজেলা বিএনপির আহবায়ক ডাঃ ইয়াসির আরসাদ রাজন বলেন, বিষয়টি আমার জানা নেই। খোঁজ খবর নিয়ে বিষয়টি সমাধান করা হবে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park