1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা থমথমে, শিক্ষার্থী-ছাত্রলীগ ধাওয়া-পাল্টা ধাওয়া, মোটরসাইকেল ভাংচুর। নাটোরে কোটা আন্দোলনকারী ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষে ৫ পুলিশ সহ আহত-৬  দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ।

নীলফামারীতে পবিত্র কুরআন শরীফ অবমাননা দায়ে আটক-১

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
নীলফামারীর ডিমলায় পবিত্র কুরআন শরীফ অবমাননা করায় গ্রেফতার করা হয়েছে জীবন রায় নামের এক হিন্দু যুবককে। ৮ মার্চ (রবিবার) সন্ধ্যায় যুবকের নিজ বাড়ি থেকে ডিমলা থানা পুলিশ গ্রেফতার করে।
১১৯ বার পঠিত

নীলফামারীতে পবিত্র কুরআন শরীফ অবমাননা দায়ে আটক-১

তপন দাস, নীলফামারী প্রতিনিধিঃ  নীলফামারীর ডিমলায় পবিত্র কুরআন শরীফ অবমাননা করায় গ্রেফতার করা হয়েছে জীবন রায় নামের এক হিন্দু যুবককে। ৮ মার্চ (রবিবার) সন্ধ্যায় যুবকের নিজ বাড়ি থেকে ডিমলা থানা পুলিশ গ্রেফতার করে।

জানা যায়, রিদয় আহম্মেদ শান্ত নামের এক যুবক তার ফেসবুকে বিকট আওয়াজ টা হচ্ছে না কেন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিলে জীবন রায় নামের সেই যুবক কমেন্ট বক্সে পোস্ট করে ভুল কুরআন। যুবক ভুল কুরআন কমেন্ট করায় তা দ্রুত ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এ নিয়ে পবিত্র রমজান মাসে মুসলমানদের মাঝে তীব্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়। ডিমলা থানা পুলিশের নজরে আসলে তাৎক্ষণিক যুবককে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে ডিমলা থানার অফিসার ইনচার্জ(ওসি) লাইছুর রহমান বলেন, ফেসবুকে মুসলমাদের পবিত্র ধর্ম গ্রন্থ্য কুরআন শরীফ নিয়ে কমেন্ট করায় জীবন রায় নামের সেই যুবককে আটক করা হয়েছে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। গ্রেফতারকৃত যুবক ডিমলা ইউনিয়নের উত্তর তিতপাড়া গ্রামের মৃত বিশ্বদেব রায়ের পুত্র। ডিমলা থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) বিশ্বদেব রায় জানান, অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park