1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
শিরোনাম :
অবহেলিত চলনবিল আজ উন্নয়নের রোল মডেল- পলক। দ্রুত বাড়ছে তিস্তার পানি নদীপাড়ে আতঙ্ক বিরাজ। মান্দার চৌবাড়িয়া হাটে অতিরিক্ত খাজনা আদায়ের ৫০ হাজার টাকা জরিমানা। আব্দুলপুর বাজারে  আগুন, আটটি দোকানঘর ও মালামাল পুড়ে ছাই লালপুরে সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা শহীদ মমতাজ উদ্দিন স্মরণে স্মরণসভা অনুষ্ঠিত বড়াইগ্রামে ইউপি কার্যালয়ে ঢুকে ভাংচুর ও চেয়ারম্যানকে মারধর; প্রতিবাদে মহাসড়ক অবরোধ। নড়াইল সদর উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ। বাগমারায় পূর্ব শত্রুতার জেরধরে ফলন্ত আম গাছ কেটে ফেলেছে দুস্কৃতকারীরা। ঈদে ঘরমুখো মানুষের হয়রানী ও টিকেট কালোবাজারী বন্ধে পুলিশ ও র‌্যাবের সাব-কন্ট্রোল রুম চালু। নলডাঙ্গায় দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত

হবিগঞ্জের বানিয়াচংয়ে দুই মেম্বারের লোকজনের সংঘর্ষে নিহত ১ আহত ৩০জন।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার ১১নং মক্রমপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের কুশিয়ারা গ্রামের সাবেক মেম্বার শীষ আলী ও সাবেক মেম্বার আজমান মিয়ার লোকজনের মধ্যে দীর্ঘ দিন ধরে গ্রামের সম্পত্তির হিসাব নিয়ে বিরোধ চলে আসছিলো। এমনকি এই বিষয়টি নিয়ে কয়েক বার দফায় দফায় শালিস হয় মিমাংসার জন্য।
৭৯ বার পঠিত

হবিগঞ্জের বানিয়াচংয়ে দুই মেম্বারের লোকজনের সংঘর্ষে নিহত ১ আহত ৩০জন।

আকিকুর রহমান রুমন, হবিগঞ্জ জেলা প্রতিনিধি:- হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার ১১নং মক্রমপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের কুশিয়ারা গ্রামের সাবেক মেম্বার শীষ আলী ও সাবেক মেম্বার আজমান মিয়ার লোকজনের মধ্যে দীর্ঘ দিন ধরে গ্রামের সম্পত্তির হিসাব নিয়ে বিরোধ চলে আসছিলো। এমনকি এই বিষয়টি নিয়ে কয়েক বার দফায় দফায় শালিস হয় মিমাংসার জন্য।

তারপরও এক পক্ষ মানতে নারাজ ছিলো। সর্বশেষ উক্ত বিষয়টি সমাধান করে দেন হবিগঞ্জের বানিয়াচং আজমিরীগঞ্জ উপজেলার ৩য় বারের সংসদ সদস্য এডভোকেট আব্দুল মজিদ খান এমপি। কিন্তু সেই আবারও সালিশের রায়ে নারাজ ছিলেন এক পক্ষ। এলাকাবাসী সূত্র আরও জানাযায়,সেই পূর্ব বিরোধের ধারাবাহিকতায় ৮এপ্রিল(শনিবার)গ্রামের লোকজনকে নিয়ে এক সালিসের আয়োজন করেন সাবেক দুই মেম্বার। শালিসে তাদের গ্রামের সম্পত্তির আয়ের টাকা পয়সাসহ বিভিন্ন বিষয় নিয়ে আলাপ আলোচনার এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন এসব বিষয়ের উপর ভিত্তি করে তর্ক বির্তকের সৃষ্টি করে সংঘর্ষে জড়িয়ে পড়েন। তারপর উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র,সস্র ও
লাঠি সোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। উভয় পক্ষের ঘন্টাব্যাপী সংঘর্ষে শীষ আলী মেম্বারের ভাতিজা মৃত ধলাই মিয়ার পুত্র জাহাঙ্গীর মিয়া(২৫)মারা যান এবং সংঘর্ষে আরও ৩০জনের মতো আহত হওয়ার খবর পাওয়া যায়। এদিকে সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্হলে ছুটে যায় পুলিশ এবং তারা প্রান প্রন চেষ্টা চালিয়ে ও টিয়ারশেল,রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি সামাল দিয়ে তাদের আওতায় নিয়ে আসেন বলে জানান এলাকাবাসী।

এব্যাপারে সর্বশেষ খবর জানতে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ(ওসি)অজয় চন্দ্র দেবের সাথে যোগাযোগ করা হলেও কোন সাড়া না পাওয়ায় তার বক্তব্য জানা সম্ভব হয়নি। তবে তিনি তার পুলিশ বাহিনী নিয়ে ঘটনাস্থলে রয়েছেন বলেও একটি সূত্র নিশ্চিত করেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park