1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা থমথমে, শিক্ষার্থী-ছাত্রলীগ ধাওয়া-পাল্টা ধাওয়া, মোটরসাইকেল ভাংচুর। নাটোরে কোটা আন্দোলনকারী ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষে ৫ পুলিশ সহ আহত-৬  দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ।

আটঘরিয়ায় ১৪৪ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে ট্যাবলেট বিতরণ 

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
জনশুমারি ও গহগনণা ২০২২ প্রকল্পের ব্যবহৃত ট্যাবলেটসমুহ হতে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে মাধ্যমিক পর্যায়ে ১৪৪ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে "ট্যাবলেট বিতরণ)" করা হয়েছে। 
১২৭ বার পঠিত

আটঘরিয়ায় ১৪৪ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে ট্যাবলেট বিতরণ 

মাসুদ রানা, পাবনা প্রতিনিধি :  জনশুমারি ও গহগনণা ২০২২ প্রকল্পের ব্যবহৃত ট্যাবলেটসমুহ হতে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে মাধ্যমিক পর্যায়ে ১৪৪ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে “ট্যাবলেট বিতরণ)” করা হয়েছে। সোমবার (১০ এপ্রিল)  সকালে উপজেলা অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আটঘরিয়া উপজেলা নির্বাহী অফিসার মাকসুদা আক্তার মাসু।
আটঘরিয়া উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখ্যান অফিস কর্তৃক আয়োজনে অনুষ্ঠানে এসময় প্রধান অতিথি বক্তব্য রাখেন আটঘরিয়া পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম রতন।
বিশেষ অতিথি বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এসএম শাজাহান আলী, আটঘরিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেলাল হোসেন খান, দেবোত্তর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবা খাতুন মায়া, দেবোত্তর কবি বন্দে আলী মিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহাতাব উদ্দিন, একদন্ত উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামান প্রমুখ।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন কয়রাবাড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিল্লুর রহমান।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park