1. admin@naldangabatra.com : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
শিরোনাম :
নলডাঙ্গায় বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা।  শপথ নিলেন রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ। রাজশাহী বিভাগে ২৩ উপজেলায় শপথ নিলেন চেয়ারম্যানরা। নলডাঙ্গার খাজুরা ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা।  পাবনা সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর স্ত্রী ও সমর্থকদের ওপর হামলা। জেলা শিল্পকলা একাডেমি নওগাঁতে অনুষ্ঠিত হচ্ছে ৫২র প্রেক্ষাপটে নাটক ‘রাজমিস্ত্রি’ নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা। চাটমোহরে দুলাল,ভাঙ্গুড়ায় রাসেল ও ফরিদপুরে খলিলুর রহমান চেয়ারম্যান বিজয়ী । পাবনার ভাঙ্গুড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন রাসেল । পাবনায় তেলবাহী লরির চাপায় নিহত ২

পাবনায় শ্যামলী ফুড প্রডাক্টকে জরিমানা

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
নিয়ম  না মেনে খাবার স্যালাইন সহ খাদ্যপণ্য তৈরি করায় পাবনার শ্যামলী ফুড প্রডাক্টকে এক লক্ষ টাকা আর্থিক জরিমানা আদায় করেছে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর পাবনা।
৬৭ বার পঠিত
পাবনায় শ্যামলী ফুড প্রডাক্টকে জরিমানা
পাবনা প্রতিনিধি :  নিয়ম  না মেনে খাবার স্যালাইন সহ খাদ্যপণ্য তৈরি করায় পাবনার শ্যামলী ফুড প্রডাক্টকে এক লক্ষ টাকা আর্থিক জরিমানা আদায় করেছে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর পাবনা।
০৯ এপ্রিল (রবিবার) দুপুরে পবিত্র রমজান মাসের নিয়োমিত অভিযানের অংশ হিসাবে বাজার পর্যবেক্ষণ ও তদারকিতে বের হয়। এসময় শহরের পৌর এলাকার শালগাড়িয়া মহল্লার শ্যামলী ফুড প্রডাক্ট নামের ওই প্রতিষ্ঠানে অভিযান করেন। সেখানে গিয়ে কারখানার ভেতরে নিয়ম না মেনে তৈরিকৃত খাবার টেস্টি স্যালাইন সহ বেশ কিছু খাদ্যপণ্য তৈরির দায়ে তাদেরকে শতর্ক করে এক লক্ষ টাকা আর্থিক জরিমানা আরপ করে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর পাবনা।
এর পরে শহরের ঈদের বাজারের পোষাকের মুল্য পর্যবেক্ষণে গিয়ে জনি পোষাককে পাঞ্জাবীতে মূল্য বেশি রাখার জন্য ৫ হাজার টাকা,  তরমুজের মুল্য বেশি রাখা সহ মূল্য তালিকা না থাকায় ৫ হাজার টাকা অন্তন বাজার এলাকায় দুটি প্রতিষ্ঠানকে ৪ হাজার টাকা জরিমানা আরোপ করা হয়। বাজার পর্যবেক্ষণ ও অভিযানের বিষয়ে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণের সহকারী পরিচালক মোঃ মাহামুদুল হাসান রনি বলেন, নিয়মিত বাজার পর্যবেক্ষনের অংশ হিসাবে এই অভিযান পরিচালনা করা হচ্ছে। শহরের শালগাড়িয়া আবাসিক এলাকার মধ্যে শ্যামলী ফুডে গিয়ে তাদের পণ্য তৈরিতে পরিবেশ ও নিয়ম না মেনে স্যালাইন সহ খাদ্য পণ্য তৈরির দায়ে তাদেরকে এক লক্ষ আর্থিক জরিমানা করা হয়।
এছাড়া বাজারে বেশ কিছু দোকানে অভিযান করে জরিমানা করা হয়েছে। ভোক্তাদের প্রয়োজনে এই অভিযান চলমান থাকবে।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park