1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন

নড়াইলে একজন পুলিশ পরিদর্শক-এর বদলিজনিত বিদায় সংবর্ধনা

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ১২ এপ্রিল, ২০২৩
"আমরা পেশাদারিত্বের স্মৃতিকে অক্ষুন্ন রাখি।"জনাব গৌরাঙ্গ পাল, পুলিশ পরিদর্শক(শহর ও যানবাহন)-এর সাতক্ষীরা জেলায় বদলি হওয়ায় আজ ১১ এপ্রিল(মঙ্গলবার) অপরাহ্ণে পুলিশ সুপারের কার্যালয় হতে আনুষ্ঠানিকভাবে তাকে বদলিজনিত বিদায় সংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান করেন সুযোগ্য পুলিশ সুপার জনাব মোসাঃ সাদিরা খাতুন, নড়াইল মহোদয়।
৯৯ বার পঠিত

নড়াইলে একজন পুলিশ পরিদর্শক-এর বদলিজনিত বিদায় সংবর্ধনা

খন্দকার ছদরুজ্জামান, নড়াইল জেলা প্রতিনিধিঃ

“আমরা পেশাদারিত্বের স্মৃতিকে অক্ষুন্ন রাখি।”জনাব গৌরাঙ্গ পাল, পুলিশ পরিদর্শক(শহর ও যানবাহন)-এর সাতক্ষীরা জেলায় বদলি হওয়ায় আজ ১১ এপ্রিল(মঙ্গলবার) অপরাহ্ণে পুলিশ সুপারের কার্যালয় হতে আনুষ্ঠানিকভাবে তাকে বদলিজনিত বিদায় সংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান করেন সুযোগ্য পুলিশ সুপার জনাব মোসাঃ সাদিরা খাতুন, নড়াইল মহোদয়।

জনাব গৌরাঙ্গ পাল, পুলিশ পরিদর্শক(শহর ও যানবাহন), নড়াইল মহোদয় ২০১০ সালে সার্জেন্ট পদে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। ২০১৮ সালে তিনি পুলিশ পরিদর্শক পদে পদোন্নতিপ্রাপ্ত হন। চাকুরিসূত্রে তিনি ২০২২ সালের সেপ্টেম্বর মাসে নড়াইল জেলায় যোগদান করেন। এছাড়া তিনি কেএমপি, ডিএমপি, ঝিনাইদহ ও খুলনা জেলায় বিভিন্ন সময় কর্মরত ছিলেন। তিনি পুলিশ পরিদর্শক(শহর ও যানবাহন) হিসেবে নড়াইল জেলায় যথেষ্ট সততা, নিষ্ঠা ও দক্ষতার সাথে কাজ করেছেন। সংবর্ধনা অনুষ্ঠানে নড়াইল জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park