1. admin@naldangabatra.com : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনার একদন্ত উচ্চ বি: প্রাক্তন ছাত্র/ছাত্রী এসোসিয়েশনের মিলন মেলা অনুষ্ঠিত  রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু। অভিযাত্রিকের ২৩৩৩ সাপ্তাহিক সাহিত্য আসর ও ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত লোহাগড়া থানার অভিযানে ০৩ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ নড়াগাতি থানা পুলিশ কর্তৃক ১৫০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০১ নওগাঁর মান্দায় মদপানে তিন যুবকের মৃত্যু! পাবনায় পরকীয়ার জেরে ট্রাক ড্রাইভারকে পিটিয়ে হত্যা, নারী আটক নলডাঙ্গা উপজেলা বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন- সরদার আফজাল হোসেন।  নলডাঙ্গা উপজেলা বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন- ইন্জিনিয়ার আহমদ আলী শাহ্

নড়াইলে উৎসব-আনন্দে পহেলা বৈশাখ উদযাপন

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩
মুছে যাক গ্লানি, ঘুচে যাক জরা, অগ্নিস্নানে শুচি হোক ধরা’ আজ পহেলা বৈশাখ-১৪৩০, বাংলা ক্যালেন্ডারের প্রথম দিন। দিনটি হলো আনন্দ, আশা ও নবায়নের একটি সময় এবং বাঙালি সংস্কৃতি ও ঐতিহ্যের একটি গুরুত্বপূর্ণ অংশ। আজকের এই দিনে জীর্ণতা ঘুচিয়ে নতুনের আহ্বানে নববর্ষকে স্বাগত জানায় সব শ্রেণি পেশার মানুষ। ঐতিহ্যবাহী নড়াইল সুলতান মঞ্চ চত্বরে আজ ১৪ এপ্রিল (শুক্রবার) সকালে প্রভাতী অনুষ্ঠানের মধ্য দিয়ে পহেলা বৈশাখ উদযাপন শুরু হয়। বাংলা বছরের প্রথম দিন মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলন ও বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে নতুন বর্ষকে বরণ করে নেয় নড়াইলবাসী। এছাড়া দিনটি উদযাপন উপলক্ষ্যে চিত্রাংকন ও সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
১০৬ বার পঠিত

নড়াইলে উৎসব-আনন্দে পহেলা বৈশাখ উদযাপন

খন্দকার ছদরুজ্জামান, নড়াইল জেলা প্রতিনিধিঃ

‘মুছে যাক গ্লানি, ঘুচে যাক জরা, অগ্নিস্নানে শুচি হোক ধরা’ আজ পহেলা বৈশাখ-১৪৩০, বাংলা ক্যালেন্ডারের প্রথম দিন। দিনটি হলো আনন্দ, আশা ও নবায়নের একটি সময় এবং বাঙালি সংস্কৃতি ও ঐতিহ্যের একটি গুরুত্বপূর্ণ অংশ। আজকের এই দিনে জীর্ণতা ঘুচিয়ে নতুনের আহ্বানে নববর্ষকে স্বাগত জানায় সব শ্রেণি পেশার মানুষ। ঐতিহ্যবাহী নড়াইল সুলতান মঞ্চ চত্বরে আজ ১৪ এপ্রিল (শুক্রবার) সকালে প্রভাতী অনুষ্ঠানের মধ্য দিয়ে পহেলা বৈশাখ উদযাপন শুরু হয়। বাংলা বছরের প্রথম দিন মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলন ও বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে নতুন বর্ষকে বরণ করে নেয় নড়াইলবাসী। এছাড়া দিনটি উদযাপন উপলক্ষ্যে চিত্রাংকন ও সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

নববর্ষ ১৪৩০ উদযাপন উপলক্ষ্যে বাঙ্গালির ঐতিহ্যবাহী বর্ষবরণ এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, জেলা প্রশাসক, নড়াইল মহোদয় এবং বিশেষ অতিথি হিসেবে এ সময় উপস্থিত ছিলেন জনাব মোসাঃ সাদিরা খাতুন, পুলিশ সুপার, নড়াইল মহোদয়; প্রফেসর মোঃ রবিউল ইসলাম, অধ্যক্ষ, নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ; জনাব আঞ্জুমান আরা, মেয়র, নড়াইল পৌরসভা, নড়াইল। জেলা প্রশাসন ও জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ সহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park