1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর স্ত্রী ও সমর্থকদের ওপর হামলা। জেলা শিল্পকলা একাডেমি নওগাঁতে অনুষ্ঠিত হচ্ছে ৫২র প্রেক্ষাপটে নাটক ‘রাজমিস্ত্রি’ নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা। চাটমোহরে দুলাল,ভাঙ্গুড়ায় রাসেল ও ফরিদপুরে খলিলুর রহমান চেয়ারম্যান বিজয়ী । পাবনার ভাঙ্গুড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন রাসেল । পাবনায় তেলবাহী লরির চাপায় নিহত ২ লালপুর উপজেলা নির্বাচনে সাগর, বাঘা ও শাপলা বেসরকারী ভাবে বিজয়ী। বাগমারা উপজেলা নির্বাচনে নির্বাচিত হলেন যারা।  মহাসড়কে শিয়ালের বিচ্ছিন্ন দেহাংশ, পিছলে সাংবাদিক গুরুতর আহত ট্রেনের ধাক্কায় নলডাঙ্গায় স্কুল ছাত্র নিহত!

হবিগঞ্জের বানিয়াচংয়ে পিকআপ-সিএনজির সংঘর্ষে প্রাণ গেল দুই যাত্রীর

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩
হবিগঞ্জের বানিয়াচংয়ে পিকআপ-সিএনজির মুখোমুখি ধাক্কায় দুইজনের প্রাণ গেল। এ ঘটনায় আরো ৩ যাত্রী আহত হন। শুক্রবার(১৪ এপ্রিল) বিকাল ৫টায় উপজেলার শুটকি ব্রিজের কাছে এ দুর্ঘটনা হয়।
২৫৪ বার পঠিত

হবিগঞ্জের বানিয়াচংয়ে পিকআপ-সিএনজির সংঘর্ষে প্রাণ গেল দুই যাত্রীর।

আকিকুর রহমান রুমন, হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ  হবিগঞ্জের বানিয়াচংয়ে পিকআপ-সিএনজির মুখোমুখি ধাক্কায় দুইজনের প্রাণ গেল। এ ঘটনায় আরো ৩ যাত্রী আহত হন। শুক্রবার(১৪ এপ্রিল) বিকাল ৫টায় উপজেলার শুটকি ব্রিজের কাছে এ দুর্ঘটনা হয়।

নিহতরা হলেন- আজমিরীগঞ্জ উপজেলার রসুলপুর গ্রামের মৃত রাজা মিয়ার ছেলে মজনু মিয়া(৪০) ও একই গ্রামের মৃত আব্দুল আওয়াল মিয়ার স্ত্রী নুর জাহান বেগম (৫০)। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,শুক্রবার বিকেলে একটি যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিক্সা হবিগঞ্জ থেকে আজমিরীগঞ্জ যাচ্ছিল।বানিয়াচং উপজেলার শুটকি নদীর নির্মাণাধীণ ব্রিজের বিকল্প সড়কে যাত্রীবাহী সিএনজি ও উল্টো দিক থেকে আসা পিকআপের ধাক্কা লাগে।

এই বেপরোয়া পিকআপ ঐ সিএনজিকে ধাক্কা দেয়।এতে নুর জাহান বেগম ঘটনাস্থলেই নিহত হন। অপর গুরুতর আহত মজনু মিয়াকে হবিগঞ্জ জেলা সদর ২৫০ শয্যা হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।দুর্ঘটনায় আহত তিনজনকে বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
বানিয়াচং থানার পুলিশ পরিদর্শক (তদন্ত)মো. আবু হানিফ বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত একজনের মৃতদেহ হবিগঞ্জ হাসপাতাল ও আরেকজনের মৃতদেহ বানিয়াচং রয়েছে। আহতদের বানিয়াচং হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park