1. admin@naldangabatra.com : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
চাটমোহর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম আর নেই! বড়াইগ্রামে কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন। পাবনায় সড়ক দুর্ঘটনায় কুত্তা গাড়ির হেলপার নিহত! পাবিপ্রবিতে শহীদ মিনারে ফুল দেওয়া নিয়ে  কর্মকর্তাদের ধস্তাধস্তি। গাইবান্ধায় বিস্ময়কর ৪০ যন্ত্রের আবিষ্কারক মানবিকের ছাত্র শাহীন। লালপুরে দুই ব্যবসায়ীকে ১১ হাজার টাকা জরিমানা। বড়াইগ্রামে সরকারি খরচে আইনি সেবা বিষয়ক সচেতনতামূলক সভা অনুষ্ঠিত আটঘরিয়া পৌরসভার পক্ষ থেকে নবনির্বাচিত সংসদ সদস্য গালিবকে নাগরিক সংর্বধনা। সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে নলডাঙ্গায় ৪ যুবক আটক পাবনায় ট্রলি-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ১ জন।

শিশু কানন স্কুলের এসএসসি শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া অনুষ্ঠান

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩
গাইবান্ধার পলাশবাড়ী পৌর শহরের প্রাণ কেন্দ্রে অবস্থিত ঐতিহ্যবাহী শিশু কানন প্রি ক্যাডেট এন্ড হাইস্কুলের এসএসসি ২০২৩ সালের শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া,আলোচনা সভা ও ইফতার মাহফিল শনিবার ১৫ এপ্রিল বিকালে অত্র বিদ্যালয় চত্বরে অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের শিক্ষক আশরাফুল ইসলামের কন্ঠে পবিত্র কোরআন তেলওয়াত এর মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।
৬৪ বার পঠিত

শিশু কানন স্কুলের এসএসসি শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া অনুষ্ঠান

আমিরুল ইসলাম কবির, (স্টাফ রিপোর্টার) গাইবান্ধাঃ

গাইবান্ধার পলাশবাড়ী পৌর শহরের প্রাণ কেন্দ্রে অবস্থিত ঐতিহ্যবাহী শিশু কানন প্রি ক্যাডেট এন্ড হাইস্কুলের এসএসসি ২০২৩ সালের শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া,আলোচনা সভা ও ইফতার মাহফিল শনিবার ১৫ এপ্রিল বিকালে অত্র বিদ্যালয় চত্বরে অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের শিক্ষক আশরাফুল ইসলামের কন্ঠে পবিত্র কোরআন তেলওয়াত এর মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়। এতে স্বাগত বক্তব্য রাখেন, শিশু কানন প্রি ক্যাডেট এন্ড হাইস্কুলের প্রতিষ্ঠাতা ও পরিচালক রুহুল আমিন।

অত্র বিদ্যালয়ের প্রবীণ শিক্ষক শামসুজ্জোহার সভাপতিত্বে বক্তব্য রাখেন,গাইবান্ধা জেলা আওয়ামীলীগের সহ সভাপতি,সাবেক পৌর প্রশাসক ও পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আবু বক্কর প্রধান,পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগ সভাপতি উপধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন,পলাশবাড়ী পৌর মেয়র গোলাম সারোয়ার প্রধান বিপ্লব,পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও ৫নং মহদীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল, পলাশবাড়ী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ শাহজাহান আলী সরকার,পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগ এর সাবেক সহ সভাপতি ও পরিবহন ব্যবসায়ী এনামুল হক মকবুল,উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য আসাদুজ্জামান মিঠু ও পলাশবাড়ী ৫নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর মতিয়ার রহমান প্রমুখ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,শিশু কানন প্রি ক্যাডেট এন্ড হাইস্কুলের শিক্ষক ও পলাশবাড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মন্ডল রিপন,ইউনুছ আলী,হামিদুজ্জামান হাসু,আজহারুল ইসলাম রাজা,শ্যামল কুমার মহন্ত,রবিউল আউয়াল সাদ্দাম ও খন্দকার আব্দুস সালাম প্রমুখ। দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন,বাংলাদেশ ছাত্রলীগ এর সাবেক যুগ্ম সাধারন সম্পাদক তৌফিক আহমেদ শাওন,বাংলাদেশ ছাত্রলীগ পলাশবাড়ী উপজেলা শাখার সভাপতি আতিক হাসান মিল্লাত, সাধারন সম্পাদক মামুনুর রশীদ সুমন,ছাত্রলীগ সহ সভাপতি সাদ্দাম হোসেন প্রমুখ। বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে শুভেচ্ছা বক্তব্য নিয়ে আসে, নাজনীন রুমী,ইরফাত রহমান ইন্তি,ইসমাত,সিনহা, মাহদী,শুভ, মিরাজ, দশম শ্রেণীর লিথেন ও শিফাত প্রমুখ।ভালো অবদান রাখায় শিশু কানন প্রি ক্যাডেট এন্ড হাইস্কুল এর পক্ষ থেকে সব শিক্ষক শিক্ষিকাদের মাঝে স্মারক ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়াও শিক্ষক মন্ডলীর পক্ষ থেকে এসএসসি বিদায়ী শিক্ষার্থীদের হাতে উপহার সামগ্রী তুলে দেয়া হয়। শেষে বিশেষ দোয়া ও মুনাজাত পরিচালনা করেন,অত্র বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক হাসান মাহমুদ।

আর সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন,অত্র বিদ্যালয়ের শিক্ষক রুহুল আমিন সরকার রিশাদ। শেষে ইফতার মাহফিলে শিক্ষার্থী ও উপস্থিত অতিথি সহ প্রায় দেড় হাজার মেহমানদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। উল্লেখ্য,২০২৩ ইং সালে শিশু কানন প্রি ক্যাডেট এন্ড হাইস্কুল থেকে এবার ১’শ ৭ জন অংশ নেবে বলে অত্র শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও পরিচালক রুহুল আমিন জানান এবং তিনি সবার সহযোগিতা দোয়া ও আশির্বাদ কামনা করেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park