1. admin@naldangabatra.com : admin :
শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পরিষদ চেয়ারম্যানকে এসআইবিএল এর সম্মাননা প্রদান। লালপুরে অগ্নিকাণ্ডে ভ্যানচালকের ঘরবাড়ি ভস্মীভূত! পাবনার ৩ উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হলেন যাঁরা। নলডাঙ্গায় ব্রহ্মপুর ইউনিয়নে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত  আটঘরিয়ায় টানা দ্বিতীয় বারের মত চেয়ারম্যান নির্বাচিত হলেন তানভীর, ভাইস চেয়ারম্যান মহিদুল, তহুরা । পীরগাছায় মাদ্রাসার ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার। গলায় ফাঁস দিয়ে লালপুরে যুবকের আত্নহত্যা! লালপুরে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু নলডাঙ্গায় বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা।  শপথ নিলেন রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ।

জাতীয় পার্টির আয়োজনে আলোচনা সভা,দোয়া ও ইফতার মাহফিল

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩
গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা জাতীয় পার্টির আয়োজনে পৌর শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত পিয়ারী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে আলোচনা সভা,দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
১০৩ বার পঠিত

জাতীয় পার্টির আয়োজনে আলোচনা সভা,দোয়া ও ইফতার মাহফিল

আমিরুল ইসলাম কবির, স্টাফ রিপোর্টারঃ

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা জাতীয় পার্টির আয়োজনে পৌর শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত পিয়ারী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে আলোচনা সভা,দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৮ এপ্রিল মঙ্গলবার পলাশবাড়ী উপজেলা জাতীয় পার্টির আহবায়ক ও জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক সাবেক জাপা এমপি মরহুম ফজলে রাব্বি চৌধুরীর পুত্র প্রকৌশলী মইনুর রাব্বী চৌধুরী রুমান এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাবেক এমপি প্রেসিডিয়াম সদস্য ও গাইবান্ধা জেলা জাতীয় পার্টির আহবায়ক আব্দুর রশিদ সরকার।

আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন,জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা মমতাজ উদ্দীন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,জাতীয় পার্টির সাবেক এমপি ও চেয়ারম্যানের উপদেষ্টা লুৎফর রহমান চৌধুরী,সাঘাটা উপজেলার সাবেক চেয়ারম্যান ও জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটি’র ভাইস চেয়ারম্যান গোলাম শহীদ রনজু, গাইবান্ধা জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য সারোয়ার হোসেন শাহিন, গোবিন্দগঞ্জ উপজেলা জাতীয় পার্টির আহবায়ক ও জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য অধ্যক্ষ কাজী মশিউর রহমান। এছাড়াও পলাশবাড়ী তরুণ পার্টির সদস্য সচিব খোরশেদ আলম চৌধুরী, পলাশবাড়ী উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব জিল্লুর রহমান খাজা,উপজেলা জাতীয় পার্টির সাবেক আহবায়ক ও সাবেক ভাইস চেয়ারম্যান আলমগীর মন্ডল,যুগ্ম আহবায়ক রবিউল হোসেন পাতা সহ জাতীয় পার্টির জেলা,উপজেলা বিভিন্ন ইউনিয়ন থেকে আগত জাতীয় পার্টির নেতৃবৃন্দ,জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি,ছাত্র সমাজ,যুব সংগতির নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সমস্ত অনুষ্ঠানটি সঞ্চালন করেন,উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক আবু ফরহাদ মন্ডল। শেষে দেশ জাতির শান্তি ও সমৃদ্ধ কামনা করে বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park