1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৪ অপরাহ্ন
শিরোনাম :
পাবনায় জমি সংক্রান্ত বিরোধে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ২০ নবীনগরের মিষ্টির সুখ্যাতি ছড়াচ্ছে দেশব্যাপী। তীব্র তাপপ্রবাহে তেঁতে উঠেছে অঞ্চল,পুড়ছে রাজশাহীর,তীব্র গরম ও কাঠফাটা রোদ বিরাজ করছে। পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জন আটক নির্বাচন সুষ্ঠু ও অবাধ করতে যা করার প্রয়োজন তাই করা হবে- নির্বাচন কমিশনার। লালপুরে বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিককে অপহরণের পর কুপিয়ে জখম। পিরোজপুরের বিভিন্ন থানা থেকে চুরি হওয়া ৩৪ মোবাইল ফোন মালিককে ফেরত দিলো পুলিশ সুপার। বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তির দাবিতে রংপুরে মানববন্ধন। লালপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন। বড়াইগ্রামে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন।

হারাগাছ থানা এলাকায় এ্যাড. রেজাউল করিম রাজু’র পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩
রংপুর নগরীর হারাগাছ থানা এলাকায় অসহায় দুস্থ মানুষের মাঝে জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এ্যাড. রেজাউল করিম রাজু'র পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।
৬৪ বার পঠিত

হারাগাছ থানা এলাকায় এ্যাড. রেজাউল করিম রাজু’র পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ

রিয়াজুল হক সাগর, রংপুর জেলা প্রতিনিধিঃ
রংপুর নগরীর হারাগাছ থানা এলাকায় অসহায় দুস্থ মানুষের মাঝে জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এ্যাড. রেজাউল করিম রাজু’র পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

বুধবার (১৯ এপ্রিল) দুপুরে হারাগাছ মহব্বত খা স্কুল মাঠে থানা ও ওয়ার্ড আ’লীগের উদ্যোগে প্রায় ৫ শতাধিক অসহায় দুস্থ মানুষের মাঝে এ ঈদ উপহার হিসেবে শাড়ি,লুঙ্গি বিতরণ করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য আতিক ঊল আলম কল্লোল, গোলাম মোস্তফা মনি,রফিকুল ইসলাম, এরশাদুল হক রঞ্জু,হারাগাছ থানা আওয়ামীলীগের সভাপতি রেজাউল ইসলাম রেজা, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম প্রমুখ।

প্রসঙ্গত, জাতীয় সংসদ নির্বাচনে রংপুর -১ আসনে আওয়ামী লীগের এমপি পদপ্রার্থী এ্যাড. রেজাউল করিম রাজু কে করার দাবি তুলেছে স্থানীয় নেতাকর্মীরা।এবং সেই সাথে প্রতি বছর ঈদে অসহায় দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার, শীতে শীতবস্ত্র, বিভিন্ন দূর্যোগ মূহুর্তে ত্রাণ সহ এ্যাড. রেজাউল করিম রাজুর পক্ষ থেকে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে নেতাকর্মীরা।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park