1. admin@naldangabatra.com : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
নলডাঙ্গায় বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা।  শপথ নিলেন রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ। রাজশাহী বিভাগে ২৩ উপজেলায় শপথ নিলেন চেয়ারম্যানরা। নলডাঙ্গার খাজুরা ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা।  পাবনা সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর স্ত্রী ও সমর্থকদের ওপর হামলা। জেলা শিল্পকলা একাডেমি নওগাঁতে অনুষ্ঠিত হচ্ছে ৫২র প্রেক্ষাপটে নাটক ‘রাজমিস্ত্রি’ নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা। চাটমোহরে দুলাল,ভাঙ্গুড়ায় রাসেল ও ফরিদপুরে খলিলুর রহমান চেয়ারম্যান বিজয়ী । পাবনার ভাঙ্গুড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন রাসেল । পাবনায় তেলবাহী লরির চাপায় নিহত ২

নীলফামারীতে পুলিশের বিশেষ অভিযান আটক ৩ ডাকাত

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
নীলফামারীতে পুলিশের বিশেষ অভিযানে আন্ত জেলা ডাকাত দলের ৩ সদস্য কে আটক ও চুরি যাওয়া ৪ টি অটোভ্যান উদ্ধার করেছে নীলফামারী সদর থানা পুলিশ। বৃহস্পতিবার বিকেলে আদালতের মাধ্যমে তাদের কারা গারে পাটানো হয়।
৮৬ বার পঠিত

নীলফামারীতে পুলিশের বিশেষ অভিযান আটক ৩ ডাকাত

তপন দাস, নীলফামারী প্রতিনিধিঃ
নীলফামারীতে পুলিশের বিশেষ অভিযানে আন্ত জেলা ডাকাত দলের ৩ সদস্য কে আটক ও চুরি যাওয়া ৪ টি অটোভ্যান উদ্ধার করেছে নীলফামারী সদর থানা পুলিশ।
বৃহস্পতিবার বিকেলে আদালতের মাধ্যমে তাদের কারা গারে পাটানো হয়।

এবিষয়ে আজ বিকেলে জেলাপুলিশ সুপার জনাব মোস্তাফিজুর রহমান এক প্রেস ব্রিফিং এ বলেন সম্প্রীতি কিছুদিন আগে নীলফামারী সদর উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের হরতকিতলা নামক স্হানে এক অটোভ্যান চালককে জখম করে তার অটোভ্যান ছিনতাই করে এই ডাকাত দলের সদস্য রা পরে উক্ত ব্যক্তি সদর থানায় একটি ছিনতাই মামলা করেন এবং সম্প্রতি নীলফামারীতে ডাকাতের উপদ্রব বেড়ে যাওয়ায় আর সেই মামলার তদন্তের ভিত্তিতে পুলিশের একটি বিশেষ টিম তথ্য প্রযুক্তি ব্যবহার করে এই আন্তঃজেলা ডাকাত দলের সদস্য দের আটক করতে সক্ষম হয় আর আটককৃত ডাকাতরা হলেন ১/ হানিফা ওরফে হানিফা ডাকাত, ২/ পলাশ ওরফে পরেশ ঋৃসি, ৩/ জগদীশ ওরফে হোলু, তাদের কে গতকাল রাতে জেলার বিভিন্ন স্হান থেকে আটক করা হয় ও ছিনতাই হওয়া ৪টি অটোভ্যান উদ্ধার করা হয়। তিনি আরো বলেন যে ডাকাতদের উপদ্রব নিয়ন্ত্রে আনতে আমরা যে অভিযান পরিচালনা করছি তা ভবিষ্যৎ ও অব্যাহত থাকবে আর নীলফামারী জেলাকে চুরি, ছিনতাই, জুয়া, মাদক ও সন্ত্রাস মুক্ত করে তোলার জন্য সকল সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন ।

এসময় সেখানে উপস্থিত ছিলেন জনাব আমিরুল ইসলাম ( অতিরিক্ত পুলিশ সুপার , অর্থ ও প্রশাসন) জনাব মোস্তফা মন্জুর পিপিএম ( অতিরিক্ত পুলিশসুপার নীলফামারী সার্কেল) জনাব জয়ন্ত কুমার সেন ( সহকারী পুলিশসুপার , শিক্ষা নবিশ) জনাব মুক্তারুল ইসলাম ( অফিসার ইনচার্জ সদর থানা) জনাব তাহমিদ হক ববি সভাপতি নীলফামারী প্রেস ক্লাব ও নীলফামারী প্রেস ক্লাবের সকল সদস্য বৃন্দ।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park