1. admin@naldangabatra.com : admin :
শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পরিষদ চেয়ারম্যানকে এসআইবিএল এর সম্মাননা প্রদান। লালপুরে অগ্নিকাণ্ডে ভ্যানচালকের ঘরবাড়ি ভস্মীভূত! পাবনার ৩ উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হলেন যাঁরা। নলডাঙ্গায় ব্রহ্মপুর ইউনিয়নে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত  আটঘরিয়ায় টানা দ্বিতীয় বারের মত চেয়ারম্যান নির্বাচিত হলেন তানভীর, ভাইস চেয়ারম্যান মহিদুল, তহুরা । পীরগাছায় মাদ্রাসার ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার। গলায় ফাঁস দিয়ে লালপুরে যুবকের আত্নহত্যা! লালপুরে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু নলডাঙ্গায় বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা।  শপথ নিলেন রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ।

হবিগঞ্জে ৫ কোটি টাকার মিথ্যা মানহানীর মামলায় দুই সিনিয়র সাংবাদিককে অব্যাহতি।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
হবিগঞ্জে কথিত মানবাধিকার কর্মীর ৫কোটি টাকার মানহানীর মামলা খারিজ করে দুই সিনিয়র সাংবাদিককে অব্যাহতি দিয়েছেন আদালত। হবিগঞ্জের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাহেলা পালভীন এ মামলার রায় দেন।বুধবার (১৯ এপ্রিল)দুপুরে সিআর তাজুল ইসলাম এ আদেশ জানান।
১২৪ বার পঠিত

হবিগঞ্জে ৫ কোটি টাকার মিথ্যা মানহানীর মামলায় দুই সিনিয়র সাংবাদিককে অব্যাহতি।

হবিগঞ্জ জেলা প্রতিনিধি:-  হবিগঞ্জে কথিত মানবাধিকার কর্মীর ৫কোটি টাকার মানহানীর মামলা খারিজ করে দুই সিনিয়র সাংবাদিককে অব্যাহতি দিয়েছেন আদালত। হবিগঞ্জের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাহেলা পালভীন এ মামলার রায় দেন।বুধবার (১৯ এপ্রিল)দুপুরে সিআর তাজুল ইসলাম এ আদেশ জানান।

সাংবাদিকরা হলেন, দৈনিক সমকাল ও দৈনিক খোয়াইর প্রতিনিধি ও নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি এম,এ আহমদ আজাদ এবং দৈনিক আমার সংবাদ প্রতিনিধি ও নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি এম, মুজিবুর রহমান।
বিবাদীপক্ষের আইনজীবী ছিলেন জেলা বারের সাবেক সভাপতি এড.মোঃ বদরু মিয়া ও এড.শাহ ফখরুজ্জামান। জানা গেছে, ২০১৯ সালে ‘কয়েকটি আইডির ফেসবুক পোষ্ট প্রকাশ নিয়ে গত ১২/০৯/২০১৯ তারিখে কথিত মানবাধিকার কর্মী ফরজুন আক্তার মনি সাংবাদিক এম,এ আহমদ আজাদ ও এম,মুজিবুর রহমানের নামে ৫কোটি টাকার মানহানী মামলা দায়ের করেন।(সিআর দরখাস্ত মামলা নং৪৪২/২০১৯) প্রথমে হবিগঞ্জ সিআইডি পুলিশ পরিদর্শক আব্দুর রাজ্জাক মামলাটি তদন্ত করে মিথ্যা মামলা হিসাবে ফাইনাল রিপোর্ট দাখিল করেন।পরে বাদী নারাজি পিটিশন দাখিল করেন,পরে হবিগঞ্জ পিবিআই পুলিশ পরিদর্শক মৃনাল দেবনাথ এ মামলার মিথ্যা ও অতিরঞ্জিত তদন্ত প্রতিবেদন দাখিল করেন।

সাংবাদিক এম,মুজিবুর রহমান জানান, সিআইডি পুলিশ তদন্তে কথিত মানবাধিকার কর্মী ফরজুন আক্তার মনির প্রতারণার বিভিন্ন সত্য তথ্য উপস্থাপন করা হয়েছিল। কিন্তু তিনি আমাদের উপর মিথ্যা মানহানীর মামলা দায়ের করেন। পরে পিআইবি পুলিশ পরিদর্শক মৃনাল দেবনাথ একটি মিথ্যা ও অতিরঞ্জিত তদন্ত প্রতিবেদন দাখিল করেন।আদালতে অভিযোগ প্রমাণিত হয়নি বিধায় বিচারক মামলা খারিজ করে আমাদের বেকসুর খালাস দিয়েছেন।বিজ্ঞ আদালতে ন্যায় বিচার পেয়ে তারা মহামান্য আদালতের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপণ করেন৷

উল্লেখ্য যে,গত ৬ নভেম্বর সিলেট সাইবার আদালতের বিচারক আবুল কাশেম সরকার কথিত ফরজুন আক্তার মনি একটি ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ৬বছরের কারাদন্ড ও ৪লাখ টাকা জরিমানা অনাদায়ে ১ বছর ৯ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। ৬মাস জেল হাজতে থাকার পর বর্তমানে সে মহামান্য হাইকোর্টের আপিল বিভাগের জামিনে রয়েছে।এছাড়া গত বছরে ঐ ফরজুন আক্তার মনি নবীগঞ্জের ৬ সাংবাদিকের বিরুদ্ধে একটি মিথ্যা নারী নির্যাতন মামলা করেন, আদালত ঐ মামলাটি খারিজ করে সাংবাদিকদের অব্যাহতি প্রদান করেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park