1. admin@naldangabatra.com : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনার একদন্ত উচ্চ বি: প্রাক্তন ছাত্র/ছাত্রী এসোসিয়েশনের মিলন মেলা অনুষ্ঠিত  রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু। অভিযাত্রিকের ২৩৩৩ সাপ্তাহিক সাহিত্য আসর ও ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত লোহাগড়া থানার অভিযানে ০৩ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ নড়াগাতি থানা পুলিশ কর্তৃক ১৫০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০১ নওগাঁর মান্দায় মদপানে তিন যুবকের মৃত্যু! পাবনায় পরকীয়ার জেরে ট্রাক ড্রাইভারকে পিটিয়ে হত্যা, নারী আটক নলডাঙ্গা উপজেলা বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন- সরদার আফজাল হোসেন।  নলডাঙ্গা উপজেলা বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন- ইন্জিনিয়ার আহমদ আলী শাহ্

হবিগঞ্জের বানিয়াচংয়ে থানা পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র উদ্ধার।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩
হবিগঞ্জের বানিয়াচং থানা পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। হবিগঞ্জ জেলার পুলিশ সুপার এস এম মুরাদ আলি'র নির্দেশে এই অস্ত্র উদ্ধার অভিযান পরিচালনা করা হয়। ১৮ এপ্রিল থেকে ২০ এপ্রিল পর্যন্ত তিনদিন ব্যাপী উপজেলার কুশিয়ারতলা,মশাকলি,নোয়াপাথারিয়া, বক্তারপুর,বড় আব্দা,ঢালিমহল্লা সহ বিভিন্ন গ্রামে সাম্প্রতিককালের দাঙা-হাঙামার প্রেক্ষিতে অস্ত্র উদ্ধার অভিযান পরিচালনা করা হয়েছে।
৮৩ বার পঠিত

হবিগঞ্জের বানিয়াচংয়ে থানা পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র উদ্ধার।

আকিকুর রহমান রুমন, হবিগঞ্জ :  হবিগঞ্জের বানিয়াচং থানা পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। হবিগঞ্জ জেলার পুলিশ সুপার এস এম মুরাদ আলি’র নির্দেশে এই অস্ত্র উদ্ধার অভিযান পরিচালনা করা হয়। ১৮ এপ্রিল থেকে ২০ এপ্রিল পর্যন্ত তিনদিন ব্যাপী উপজেলার কুশিয়ারতলা,মশাকলি,নোয়াপাথারিয়া,
বক্তারপুর,বড় আব্দা,ঢালিমহল্লা সহ বিভিন্ন গ্রামে সাম্প্রতিককালের দাঙা-হাঙামার প্রেক্ষিতে অস্ত্র উদ্ধার অভিযান পরিচালনা করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) পলাশ কুমার দে’র নেতৃত্বে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব,পুলিশ পরিদর্শক(তদন্ত) মোহাম্মদ আবু হানিফ,এসআই সন্তুষ,এসআই জসিম উদ্দিনসহ তাদের অন্যান্য সঙীয় অফিসার হবিগঞ্জ ও বানিয়াচং থানার ফোর্সের সহায়তায় অভিযান চালিয়ে সহস্রাধিক ফিকল,টেটা, বল্লম,দেশীয়ভাবে তেরী ঢাল,কুচার শলা,র্তীর, ইট-পাথর,দা,লাঠি ইত্যাদি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ(ওসি)অজয় চন্দ্র দেব বলেন,দাঙ্গা হাঙ্গামা প্রতিরোধ কল্পে বানিয়াচং থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।
প্রয়োজনে এই অভিযান কঠোর থেকে কঠোর করা হবে।কাউকে কোন ধরনের প্রশ্রয় দেওয়া হবে না।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park