1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
নড়াইলে ২৪ কেজি গাঁজা উদ্ধার, গ্রেফতার-১ নিখোঁজের দুই দিন পর পুকুরে শিশু হাবিবার মরদেহ উদ্ধার। দুর্গাপুর থানার পুলিশ সদস্য ফিরোজকে ছুরি আঘাত করে গুরুতর জখম করেন সেলিম নামের যুবক..? চাটমোহর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম আর নেই! বড়াইগ্রামে কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন। পাবনায় সড়ক দুর্ঘটনায় কুত্তা গাড়ির হেলপার নিহত! পাবিপ্রবিতে শহীদ মিনারে ফুল দেওয়া নিয়ে  কর্মকর্তাদের ধস্তাধস্তি। গাইবান্ধায় বিস্ময়কর ৪০ যন্ত্রের আবিষ্কারক মানবিকের ছাত্র শাহীন। লালপুরে দুই ব্যবসায়ীকে ১১ হাজার টাকা জরিমানা। বড়াইগ্রামে সরকারি খরচে আইনি সেবা বিষয়ক সচেতনতামূলক সভা অনুষ্ঠিত

দেশবাসীকে পবিত্র ঈদ উল ফিতর এর শুভেচ্ছা জানালেন সাংবাদিক তপন দাস

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ২২ এপ্রিল, ২০২৩
আসসালামুয়ালাইকুম ,❝ ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ❞ ঈদ মানে সকল গ্লানি ভুলে জীবন কে নতুনত্বের দিকে অগ্রসর হতে পারা। এই প্রতিপাদ্য কে সামনে রেখে প্রতিবারের ন্যায় পূর্ণ একটি মাস সিয়াম সাধনার পর ঘনিয়ে আসছে উৎসব মূখর পরিবেশে, পবিত্র ঈদ উল ফিতর,যে দিবসটি অত্যান্ত ফজিলত পূর্ণ ও আনন্দময়ী।এই দিনে প্রতিটি মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি র অনুভূতি বিরাজমান। তারমধ্যে উল্ল্যেখযোগ্য যে মুসলিম উম্মাহ সারা মাস সিয়াম সাধনা করতে পেরেছে তিনিই সর্বাপেক্ষা উত্তোম, সর্বজন স্বীকৃত ও ইহকাল ও পরকালের একছত্তঅধিকারী। মহান আল্লাহ পাক তার বান্দাহর জন্য ইহকাল পরকাল আখিরাত জান্নাত ও ভয়াবহ জাহান্নামের তৈরি করে রেখেছেন। মহান আল্লাহ তায়ালার তুমি আমাদের ক্ষমা করো এবং প্রতিটি মুসলিম উম্মাহ কে তোমার ইবাদতের দিকে অগ্রসর হওয়ার তৌফিক দান করুন ।
৪৩ বার পঠিত

দেশবাসীকে পবিত্র ঈদ উল ফিতর এর শুভেচ্ছা জানালেন সাংবাদিক তপন দাস

 

 

তপন দাস, নীলফামারী প্রতিনিধিঃ

আসসালামুয়ালাইকুম ,❝ ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ❞
ঈদ মানে সকল গ্লানি ভুলে জীবন কে নতুনত্বের দিকে অগ্রসর হতে পারা। এই প্রতিপাদ্য কে সামনে রেখে প্রতিবারের ন্যায় পূর্ণ একটি মাস সিয়াম সাধনার পর ঘনিয়ে আসছে উৎসব মূখর পরিবেশে, পবিত্র ঈদ উল ফিতর,যে দিবসটি অত্যান্ত ফজিলত পূর্ণ ও আনন্দময়ী।এই দিনে প্রতিটি মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি র অনুভূতি বিরাজমান। তারমধ্যে উল্ল্যেখযোগ্য যে মুসলিম উম্মাহ সারা মাস সিয়াম সাধনা করতে পেরেছে তিনিই সর্বাপেক্ষা উত্তোম, সর্বজন স্বীকৃত ও ইহকাল ও পরকালের একছত্তঅধিকারী। মহান আল্লাহ পাক তার বান্দাহর জন্য ইহকাল পরকাল আখিরাত জান্নাত ও ভয়াবহ জাহান্নামের তৈরি করে রেখেছেন। মহান আল্লাহ তায়ালার তুমি আমাদের ক্ষমা করো এবং প্রতিটি মুসলিম উম্মাহ কে তোমার ইবাদতের দিকে অগ্রসর হওয়ার তৌফিক দান করুন ।

সব শেষে মহান আল্লাহর দরবারে ফরিয়াদ করছি হে আমার আল্লাহ,হে আমার রব,হে আমার প্রতিপালক,হে আমার সৃষ্টিকর্তা যদি আমাকে ক্ষমা না কর। আমাদের ক্ষমা করার কেউ নেই।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park