1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
গলাচিপা উপজেলা সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক শ্রী মিশুক চন্দ্র ভুঁইয়া। দুর্গাপুরে সংবাদ সংগ্রহকালে অর্তকিত হামলার শিকার কালবেলা প্রতিনিধি,-রাজু আগামী ২৪ অক্টোবর থেকে পিরোজপুরে এইচপিভি টিকাদান কর্মসূচীর আওতায় ৫৬ হাজার ৭৩৭ জন কিশেরীকে টিকা প্রদান করা হবে। নওগাঁর কাঁচা মরিচ কৃষক থেকে ভোক্তা পর্যায়ে পার্থক্য ৬০ টাকা। অবৈধ স্থাপনার তৈরির হিড়িক ওয়াবেঁকী তোহা বাজারের জায়গায়।  পলাশবাড়ীতে শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটির প্রথম সভা। হবিগঞ্জের বানিয়াচংয়ে নাইন মার্ডার মামলায় সাংবাদিকসহ ৩ আসামি গ্রেফতারে সমালোচনার ঝড়।চেয়ারম্যান আহাদকে আনা হবে রিমান্ডে। আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতির দিকে, রাজশাহীতে স্বরাষ্ট্র উপদেষ্টা। নবীনগরে মৎস্য কর্মকর্তাদের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে নবীনগরে ইউপি চেয়ারম্যান-মেম্বারদের অপসারণ না করার দাবীতে মানববন্ধন।

বটগাছে ধাক্কা খেয়ে বাইক আরোহী কিশোর-আহত-২ নিহত-(১)

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ২৪ এপ্রিল, ২০২৩
ঈদের দিন মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেরিয়ে দুর্ঘটনার শিকার হয় তিন কিশোর। এর মধ্যে এক কিশোর সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। শনিবার বিকেলে রাজশাহীর বাগমারা উপজেলার মোহনগঞ্জ-শ্রীপুর সড়কের গোয়ালকান্দা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
২৪৯ বার পঠিত

বটগাছে ধাক্কা খেয়ে বাইক আরোহী কিশোর-আহত-২ নিহত-(১)

মো: জাহাঙ্গীর আলম, স্টাফ রিপোর্টারঃ

ঈদের দিন মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেরিয়ে দুর্ঘটনার শিকার হয় তিন কিশোর। এর মধ্যে এক কিশোর সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। শনিবার বিকেলে রাজশাহীর বাগমারা উপজেলার মোহনগঞ্জ-শ্রীপুর সড়কের গোয়ালকান্দা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত কিশোরের নাম মিঠুন হোসেন (১৫)। সে রাজশাহীর বাগমারার গনিপুর ইউনিয়নের লাউপাড়া গ্রামের সাহাদ আলীর ছেলে। আহত কিশোরদের মধ্যে সৈকত হোসেন (১৬) বাগমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। সে লাউপাড়া গ্রামের সাজেদুর রহমানের ছেলে। আহত অপর কিশোরকে স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। তাঁর নাম তাৎক্ষণিকভাবে জানা যায়নি।
পরিবারের সদস্যরা বলেন, বিকেলে মিঠুন দুই বন্ধুকে নিয়ে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। মোটর সাইকেলটি চালাচ্ছিল মিঠুন। মোহনগঞ্জ-শ্রীপুর সড়কের গোয়ালকান্দা এলাকায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি বটগাছের সঙ্গে সজোরে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে যায় এবং আরোহী তিন কিশোর আহত হয়। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। তবে মিঠুনের অবস্থার অবনতি হলে পরে তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বাকি দুজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে মিঠুন মারা যায়।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্যমতে, মোটরসাইকেলটি বেপরোয়া গতিতে চলছিল। সামনে একটি গাড়িকে দেখে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বটগাছের সঙ্গে ধাক্কা লাগে।
নগরের রাজপাড়া থানার ওসি এ এস এম সিদ্দিকুর রহমান বলেন, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। নিহত কিশোরের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park