1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
হবিগঞ্জের বানিয়াচং উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে ২পদে ১৫প্রার্থীর মনোনয়ন দাখিল।। নলডাঙ্গা উপজেলা নির্বাচনে ২২ প্রার্থীর মনোনয়ন পত্র জমা। পুঠিয়ায় চেকপোষ্টে ডিউটিরত পুলিশ সদস্যদের উপর হামলায়- গ্রেপ্তার৩ লালপুরে পঞ্চাশোর্ধ অসুস্থ নারী কে ধর্ষণের অভিযোগ, থানায় মামলা। লালপুরে টিআর প্রকল্পের নগদ অর্থ বিতরন। পাবনায় বেসরকারি আইডিয়াল হাসপাতালে অপারেশনের সময় ১ঘন্টায় ২ প্রসূতির মৃত্যু! নলডাঙ্গার ব্রহ্মপুর ইউনিয়ন পরিষদে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে নববর্ষ পালিত নরসিংদীতে নানা আয়োজনের মধ্যদিয়ে বর্ষবরণ উদযাপন। নলডাঙ্গায় নানা আয়োজনের মধ্যদিয়ে নববর্ষ উদযাপন।  বড়াইগ্রামে পহেলা বৈশাখ উপলক্ষে ঐতিহ্যবাহী লাঠি খেলা অনুষ্ঠিত হয়েছে।

দেশের ইতিহাসে সর্বোচ্চ ১০০ কোটি টাকার আইস উদ্ধার

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩
কক্সবাজারের উখিয়া সীমান্ত থেকে ২১ কেজি ক্রিস্টাল মেথ আইসের একটি চালান জব্দ করা হয়েছে। এ সময় তিনজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বাহিনীটির দাবি, এটি দেশে জব্দ হওয়া মাদকটির সর্বোচ্চ চালান।
৮৯ বার পঠিত

দেশের ইতিহাসে সর্বোচ্চ ১০০ কোটি টাকার আইস উদ্ধার

আবদুর রহিম, কক্সবাজার জেলা প্রতিনিধিঃ

কক্সবাজারের উখিয়া সীমান্ত থেকে ২১ কেজি ক্রিস্টাল মেথ আইসের একটি চালান জব্দ করা হয়েছে। এ সময় তিনজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বাহিনীটির দাবি, এটি দেশে জব্দ হওয়া মাদকটির সর্বোচ্চ চালান। বুধবার (২৬ এপ্রিল) ভোরে উখিয়া সীমান্তের বালুখালী সাইক্লোন শেল্টার এলাকায় অভিযান চালিয়ে আইসের চালানটি জব্দ করা হয়।

আটকরা হলেন, বালুখালী এলাকার মৃত ছিদ্দিক আহম্মেদের পুত্র বুজুছে মিঞা (৫১),একই এলাকার মোঃ আঃ শুকুরের পুত্র মোঃ ইসমাইল (২৩),মোঃ আবুল মন্ডলের পুত্র ছৈয়দুল বাশার (৪০)। বিষয়টি নিশ্চিত করেন ৩৪ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ সাইফুল ইসলাম চৌধুরী। তিনি বলেন,মিয়ানমার থেকে একটি মাদকের চালান বাংলাদেশে পাচার করা হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির দল সেখানে অভিযান চালায়। বিজিবির অভিযানে কক্সবাজারের বালুখালী সীমান্ত থেকে দেশের ইতিহাসে সর্বোচ্চ ২১ কেজি ক্রিস্টাল মেথ আইস জব্দ করা হয়েছে। যেটির সিজার মূল্য ১শত কোটি টাকা।

তিনি আরো বলেন, জব্দ করা আইস ও ব্যাটালিয়ন সদরে জমা রাখা হচ্ছে। পরবর্তী সময়ে সবার উপস্থিতিতে এসব মাদকদ্রব্য ধ্বংস করা হবে। আটককৃতদেন থানা পুলিশে সোপর্দ করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park