1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১২:০৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ। যশোর জেলায় শ্রেষ্ঠ ওসি নির্বাচিত সুমন ভক্ত বিদ্যুতের খুঁটিতে বেপরোয়া গতির মোটরসাইকেলের ধাক্কা, প্রাণ গেলো ২ জনের, আহত ১

নওগাঁয় বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত২ আহত ১১

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩
নওগাঁ-রাজশাহী মহাসড়কের মহাদেবপুর উপজেলার পিড়ামোড়ে যাত্রীবাহী বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালকসহ ২ জন নিহত হয়েছেন। এদূর্ঘটনায় আহত হয়েছেন অন্তত আরো ১১ জন।
১২৩ বার পঠিত

নওগাঁয় বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত২ আহত ১১

গোলাম রাব্বানী, নওগাঁ জেলা প্রিতিনিধি:
নওগাঁ-রাজশাহী মহাসড়কের মহাদেবপুর উপজেলার পিড়ামোড়ে যাত্রীবাহী বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালকসহ ২ জন নিহত হয়েছেন। এদূর্ঘটনায় আহত হয়েছেন অন্তত আরো ১১ জন।
মর্মান্তিক এ সড়ক দূর্ঘটনাটি ঘটে বৃহস্পতিবার বিকাল ৩ টারদিকে। নিহত দু’জন হলেন, নওগাঁর মহাদেবপুর উপজেলার খাজুর ইউনিয়ন এর জয়পুরডাঙ্গাপাড়া (পশ্চিমপাড়া) গ্রামের মৃত সমসের আলীর ছেলে ও পিকআপ চালক হারুন অর রশিদ হারুন ওরফে বাঘা (৪৬) ও পিকআপ এর যাত্রী বগুড়া জেলার দুপচাচিয়া উপজেলার সারপুকুর গ্রামের তৈয়ব আলীর ছেলে মজিবর রহমান (৬০)।
পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্প্রতিবার বিকাল ৩ টারদিকে মহাদেবপুর থেকে ঢাকা গামী (বগুড়া ‘ন’ ১১-১৫৫৪) নম্বর পিকআপ ঘটনাস্থলে পৌছালে এসময় নওগাঁ থেকে দিনাজপুরগামী (ঢাকা মেট্রো ‘ব’ ১৫-৪৭০৩) নম্বর দ্বীন ইসলাম পরিবহন নামে যাত্রীবাহীবাস অপর একটি বাসকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে দূর্ঘটনাস্থলে পিকআপ এর সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এসময় দূর্ঘটনাস্থলে উপস্থিত মহাদেবপুর উপজেলার বিশিষ্ঠ ধান ব্যবসায়ী সাহজান ওরফে জামান স্থানিয়দের সহযোগীতায় গুরুতর আহত ৮ জনকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে যান। দূর্ঘটনার খবর পেয়ে স্থানিয় চৌমাশিয়া নওহাটামোড় ফাঁড়ি পুলিশ ও মহাদেবপুর ফায়ার সার্ভিসের টিম দ্রুত দূর্ঘটনাস্থলে পৌছে পিকআপ এর সামনে আটকে পড়া চালকের মৃতদেহ উদ্ধার সহ আহত ৩-৪জনকে উদ্ধার করে চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠিয়ে দেন। হাসপাতালে নেওয়ার পর দায়িত্বরত চিকিৎসক মজিবর রহমানকে মৃত ঘোষনা করেন।
আহতদের মধ্যে আরও ৫/৬ জনের অবস্থা আশংকাজনক এবং উন্নত চিকিৎসার জন্য ইতি মধ্যেই ২ জনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং অন্যান্য গুরুতর আহতদের স্বজনরা এখনো হাসপাতালে না আসায় তাদের এখানেই (নওগাঁ সদর হাসপাতালে) ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন নওগাঁ সদর হাসপাতালের চিকিৎসক ডাঃ রাকিব হোসেন।
দূর্ঘটনায় ২ জন নিহতের সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) আবুল কালাম আজাদ জানান, খবর পেয়ে সঙ্গীয় অফিসার ফোর্সসহ দূর্ঘটনাস্থলে এসেছি। সড়ক দূর্ঘটনায় নিহত ও আহতদের খবর পেয়ে ইতি মধ্যেই মহাদেবপুর সার্কেল (অতিরিক্ত পুলিশ সুপার) জনাব জয়ব্রত পাল সহ জেলার উদ্ধতন কর্মকর্তা দূর্ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। এব্যাপারে আইনানুগ পক্রিয়া চলমান রয়েছে বলেও জানিয়েছেন তিনি।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park