1. admin@naldangabatra.com : admin :
বুধবার, ১২ জুন ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন
শিরোনাম :
নড়াইল জেলা পুলিশের অভিযানে গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধে গ্রেফতার ১৪ জন পাবনায় শ্যালো ইঞ্জিনচালিত নছিমন নিয়ন্ত্রণ হারিয়ে ২ জন নিহত আহত ৭  প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ নলডাঙ্গায় বাড়ছে তালের শাঁসের কদর। পিরোজপুরে অপরাজিতা নারীর রাজনৈতিক ক্ষমতায়ন প্রকল্পের ফলাফল শেয়ারিং মিটিং অনুষ্ঠিত বাগমারায় হত্যা মামলার বাদিকে হুমকির অভিযোগ, নিরাপত্তাহীন ভুগছেন বাদির পরিবার..! লালপুরে পুকুর খনন বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ। মান্দায় ১৪৪ বোতল ফেনসিডিলসহ মোটরসাইকেল জব্দ নাটোরের সিংড়ায় প্রেস ব্রিফিং লালুপরে আশ্রয়নের ঘরে ঝুলছে তালা, থাকেনা বেশিরভাগ সুবিধাভোগীরা! নিয়ামতপুরে ১০১ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নড়াইলে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩
নড়াইলে ১১ তম জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত হয়েছে। শুক্রবার দিবসটি পালন উপলক্ষে জেলা লিগ্যাল এইড কমিটি, নড়াইলের আয়োজনে জেলা জজ আদালত চত্বরে পায়রা ও বেলুন উড়িয়ে দিবসের উদ্বোধন করা হয়।
১০৮ বার পঠিত

নড়াইলে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত

খন্দকার ছদরুজ্জামান, নড়াইল জেলা প্রতিনিধি:

নড়াইলে ১১ তম জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত হয়েছে। শুক্রবার দিবসটি পালন উপলক্ষে জেলা লিগ্যাল এইড কমিটি, নড়াইলের আয়োজনে জেলা জজ আদালত চত্বরে পায়রা ও বেলুন উড়িয়ে দিবসের উদ্বোধন করা হয়।

পরে ঐ স্থান থেকে একটি র‌্যালী শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা শিল্পকলা একাডেমিতে গিয়ে শেষ হয়। পরে শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা ও দায়রা জজ এবং জেলা লিগ্যাল এইড কমিটি,নড়াইলের চেয়ারম্যান আলমাচ হোসেন মৃধা এর সভাপতিত্বে জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডঃ সুবাস চন্দ্র বোস, ,চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট কবির উদ্দিন প্রামানিক, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক প্রনয় কুমার দাস, সদস্য সচিব জেলা লিগ্যাল এইড কমিটি ও জেলা লিগ্যাল এইড কর্মকর্তা( সিনিয়র সহকারি জজ), নড়াইল পশুপতি বিশ্বাস , অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব) শাশ্বতী শীল, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ জুবায়ের হোসেন চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার জনাব তারেক আল মেহেদী, সিভিল সার্জন ডাঃ সাজেদা বেগম, অতিরিক্ত জেলা ও দায়রা জজ আকরাম হোসেন, অতিরিক্ত জেলা ও দায়রা জজ আমাতুল মোর্শেদা, জিপি অ্যাডঃ অচীন কুমার চক্রবর্তী,অতিরিক্ত পিপি
অ্যাডঃ আলমগীর সিদ্দিকী, জেলা আইনজীবি সমিতির সভাপতি অ্যাডঃ হেমায়েত উল্লাহ হিরু,সাধারন সম্পাদক অ্যাডঃ শেখ তায়েব আলী আসাদসহ বিচারক,আইনজীবি,রাজনীতিবিদ, জনপ্রতিনিধি সাংবাদিকসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

 

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park