1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫২ অপরাহ্ন
শিরোনাম :
পাবনায় জমি সংক্রান্ত বিরোধে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ২০ নবীনগরের মিষ্টির সুখ্যাতি ছড়াচ্ছে দেশব্যাপী। তীব্র তাপপ্রবাহে তেঁতে উঠেছে অঞ্চল,পুড়ছে রাজশাহীর,তীব্র গরম ও কাঠফাটা রোদ বিরাজ করছে। পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জন আটক নির্বাচন সুষ্ঠু ও অবাধ করতে যা করার প্রয়োজন তাই করা হবে- নির্বাচন কমিশনার। লালপুরে বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিককে অপহরণের পর কুপিয়ে জখম। পিরোজপুরের বিভিন্ন থানা থেকে চুরি হওয়া ৩৪ মোবাইল ফোন মালিককে ফেরত দিলো পুলিশ সুপার। বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তির দাবিতে রংপুরে মানববন্ধন। লালপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন। বড়াইগ্রামে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন।

রবিউল আউয়াল খান কিরণ এর ৩৭তম মৃত্যুবার্ষিকী পালিত

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩
নরসিংদীর শিবপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর, আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাকালীন সদস্য,স্থানীয় আসনের সাবেক সংসদ সদস্য, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হারুনুর রশিদ খানের বড়ভাই বীর মুক্তিযোদ্ধা শহীদ রবিউল আউয়াল খান কিরণ এর ৩৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
১১৩ বার পঠিত

রবিউল আউয়াল খান কিরণ এর ৩৭তম মৃত্যুবার্ষিকী পালিত। 

সাদ্দাম উদ্দীন রাজ, নরসিংদী জেলা প্রতিনিধিঃ

নরসিংদীর শিবপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর, আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাকালীন সদস্য,স্থানীয় আসনের সাবেক সংসদ সদস্য, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হারুনুর রশিদ খানের বড়ভাই বীর মুক্তিযোদ্ধা শহীদ রবিউল আউয়াল খান কিরণ এর ৩৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৮এপ্রিল) সকালে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে মজলিশপুর সমাধি সংলগ্ন জামে মসজিদ প্রাঙনে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মুহসিন নাজির এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভূঁইয়া রাখিলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ জি.এম তালেব হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পীরজাদা কাজী মোহাম্মদ আলী।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি সিরাজুল ইসলাম মোল্লা,আমিরুল ইসলাম ও মোন্তাজ উদ্দিন ভূঁইয়া,সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ফজলুর রহমান,কোষাধ্যক্ষ মাহফুজুল হক টিপু,উপদেষ্টা আব্দুল হাই মাস্টার,কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আ.ফ.ম মাহবুবুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আজিজুর রহমান খান,এড.খোরশেদ আলম, সাংগঠনিক সম্পাদক বিপ্লব চক্রবর্তী ও প্রফেসর আব্দুল খালেক,পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ খোকন ভূঁইয়া ও সাধারণ সম্পাদক মো. ফারুক খান, উপজেলা তাঁতী লীগের সভাপতি মো.হানিফ মিয়া,সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন,উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি জাহিদুল শেখ কাউছার ও সাধারণ সম্পাদক শাকিল আহমেদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ সোহের রানা ও সাধারণ সম্পাদক ফাজায়েল ভূঁইয়া, পুটিয়া ইউ’পি চেয়ারম্যান খন্দকার হাসান উল সানি এলিছ,আয়ুবপুর ইউ’পি চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান, বাঘাব ইউ’পি চেয়ারম্যান জাহিদ সরকার,যোশর ইউ’পি চেয়ারম্যান রাশেল আহমেদ, জয়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নাদিম সরকারসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীগণ।

আলোচনা সভার পূর্বে শহীদ রবিউল আউয়াল খান কিরণ এর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন জেলা আওয়ামীলীগ,উপজেলা আওয়ামী লীগ,ইউনিয়ন আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park