1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর স্ত্রী ও সমর্থকদের ওপর হামলা। জেলা শিল্পকলা একাডেমি নওগাঁতে অনুষ্ঠিত হচ্ছে ৫২র প্রেক্ষাপটে নাটক ‘রাজমিস্ত্রি’ নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা। চাটমোহরে দুলাল,ভাঙ্গুড়ায় রাসেল ও ফরিদপুরে খলিলুর রহমান চেয়ারম্যান বিজয়ী । পাবনার ভাঙ্গুড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন রাসেল । পাবনায় তেলবাহী লরির চাপায় নিহত ২ লালপুর উপজেলা নির্বাচনে সাগর, বাঘা ও শাপলা বেসরকারী ভাবে বিজয়ী। বাগমারা উপজেলা নির্বাচনে নির্বাচিত হলেন যারা।  মহাসড়কে শিয়ালের বিচ্ছিন্ন দেহাংশ, পিছলে সাংবাদিক গুরুতর আহত ট্রেনের ধাক্কায় নলডাঙ্গায় স্কুল ছাত্র নিহত!

বানিয়াচংয়ে ৩৬জন পরীক্ষার্থীর অনুপস্থিতির মধ্যে দিয়ে এসএসসি ও সমমান পরীক্ষা অনুষ্ঠিত।।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ১ মে, ২০২৩
হবিগঞ্জের বানিয়াচংয়ে ২০২৩ সালের এসএসসি এবং সমমানের ভোকেশনাল ও দাখিল পরীক্ষার ৩৬জন পরীক্ষার্থীর অনুপস্থিতির মধ্যে দিয়ে প্রথম দিনের পরিক্ষা অনুষ্ঠিত হয়েছে। রবিবার(৩০এপ্রিল) সারাদেশের ন্যায় সিলেট শিক্ষা বোর্ডের অধীনে বানিয়াচং উপজেলার মাধ্যমিক পর্যায়ের এসএসসি পরীক্ষায় মোট পরীক্ষার্থী ছিল ২৫৭৩ জন।ভোকেশনাল পরীক্ষার্থী ছিল ২০১ জন এবং দাখিল পরীক্ষার্থী ছিল ২৮৯ জন। উপজেলার এসএসসি পরীক্ষার্থীদের মোট ৫ টি কেন্দ্র ও ৫ টি ভেন্যুতে এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।
১৩২ বার পঠিত

বানিয়াচংয়ে ৩৬জন পরীক্ষার্থীর অনুপস্থিতির মধ্যে দিয়ে এসএসসি ও সমমান পরীক্ষা অনুষ্ঠিত।।

আকিকুর রহমান রুমন, হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ-  হবিগঞ্জের বানিয়াচংয়ে ২০২৩ সালের এসএসসি এবং সমমানের ভোকেশনাল ও দাখিল পরীক্ষার ৩৬জন পরীক্ষার্থীর অনুপস্থিতির মধ্যে দিয়ে প্রথম দিনের পরিক্ষা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার(৩০এপ্রিল) সারাদেশের ন্যায় সিলেট শিক্ষা বোর্ডের অধীনে বানিয়াচং উপজেলার মাধ্যমিক পর্যায়ের এসএসসি পরীক্ষায় মোট পরীক্ষার্থী ছিল ২৫৭৩ জন।ভোকেশনাল পরীক্ষার্থী ছিল ২০১ জন এবং দাখিল পরীক্ষার্থী ছিল ২৮৯ জন।
উপজেলার এসএসসি পরীক্ষার্থীদের মোট ৫ টি কেন্দ্র ও ৫ টি ভেন্যুতে এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

ভোকেশনাল পরীক্ষার্থীদের ১ টি কেন্দ্র ও দাখিল পরীক্ষার্থীদের পরীক্ষা ১ টি কেন্দ্রে অনুষ্ঠিত হয়েছে। এসএসসি পরীক্ষায় ২৭ জন,ভোকেশনাল পরীক্ষায় ২ জন ও দাখিল পরীক্ষায় ৭ জন সহ মোট পরীক্ষার্থী অনুপস্থিত ছিল ৩৬ জন। পরীক্ষা সুষ্ট ও নির্বিঘ্নভাবে পরিচালনা করতে ভিজিলেন্স কমিটির সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ’র নির্দেশে কমিটির সদস্যগণ তৎপর ছিলেন। পরীক্ষার বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেছেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park