1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা থমথমে, শিক্ষার্থী-ছাত্রলীগ ধাওয়া-পাল্টা ধাওয়া, মোটরসাইকেল ভাংচুর। নাটোরে কোটা আন্দোলনকারী ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষে ৫ পুলিশ সহ আহত-৬  দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ।

নড়াইলে পালিত হল “বিশ্ব গণমাধ্যম দিবস-২০২৩”

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ৩ মে, ২০২৩
মতপ্রকাশের স্বাধীনতা সকল প্রকার মানবাধিকারের চালিকাশক্তি” এ প্রতিপাদ্যকে সামনে নড়াইলে পালিত হল “বিশ্ব গনমাধ্যম দিবস-২০২৩”। ৩মে বুধবার দুপুরে ‘প্রিন্ট ও অনলাইন নিউজপেপার ওনার্স অ্যাসোসিয়েশন’ নড়াইল এর আয়োজনে নড়াইলের বন্ধন কমিউনিটি সেন্টারে এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
১৭৯ বার পঠিত

নড়াইলে পালিত হল “বিশ্ব গণমাধ্যম দিবস-২০২৩”

খন্দকার ছদরুজ্জামান, নড়াইল জেলা প্রতিনিধি:

‘মতপ্রকাশের স্বাধীনতা সকল প্রকার মানবাধিকারের চালিকাশক্তি” এ
প্রতিপাদ্যকে সামনে নড়াইলে পালিত হল “বিশ্ব গনমাধ্যম দিবস-২০২৩”।
৩মে বুধবার দুপুরে ‘প্রিন্ট ও অনলাইন নিউজপেপার ওনার্স অ্যাসোসিয়েশন’ নড়াইল এর আয়োজনে নড়াইলের বন্ধন কমিউনিটি সেন্টারে এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় জেলার মৃত গনমাধ্যম কর্মি প্রদ্যুৎ মূর্খাজী ও নাইমুর রহমান ফিরোজ কে মরনোত্তর এবং জীবিত সাংবাদিক অ্যাডঃ সাঈফ হাফিজুর রহমান খোকন ও ভক্ত
সরকারকে সম্মাননা স্বরুপ ক্রেষ্ট প্রদান করা হয়। ‘প্রিন্ট ও অনলাইন নিউজপেপার ওনার্স অ্যাসোসিয়েশন’ নড়াইল এর আহবায়ক কাজী হাফিজুর রহমান এর সভাপতিত্বে দৈনিক ওশান এর নির্বাহী সম্পাদক গুলশান আরা, নড়াইল প্রতিদিনের প্রকাসক মোঃ ইমরান হোসেন, নড়াইল নিউজ ডট কম এর সম্পাদক শরিফুল ইসলাম বাবলু,জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক গণমাধ্যম কর্মিরা এ সময় উপস্থিত
ছিলেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park