1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা থমথমে, শিক্ষার্থী-ছাত্রলীগ ধাওয়া-পাল্টা ধাওয়া, মোটরসাইকেল ভাংচুর। নাটোরে কোটা আন্দোলনকারী ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষে ৫ পুলিশ সহ আহত-৬  দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ।

লোহাগড়ায় ২ মাদক কারবারি কে জেল ও জরিমানা

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ৩ মে, ২০২৩
নড়াইলের লোহাগড়ায় ২ মাদক কারবারি কে জেল ও জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।গত মঙ্গলবার (২ মে) রাতে লোহাগড়া পৌর এলাকার মদিনা পাড়া থেকে আশরাফুল মোল্লা (৫০) ও সিজান শেখ ( ২০) নামে ২ মাদক কারবারি কে আটক করা হয়।
৯৮ বার পঠিত

লোহাগড়ায় ২ মাদক কারবারি কে জেল ও জরিমানা।

খন্দকার ছদরুজ্জামান, নড়াইল জেলা প্রতিনিধি:

নড়াইলের লোহাগড়ায় ২ মাদক কারবারি কে জেল ও জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।গত মঙ্গলবার (২ মে) রাতে লোহাগড়া পৌর এলাকার মদিনা পাড়া থেকে আশরাফুল মোল্লা (৫০) ও সিজান শেখ ( ২০) নামে ২ মাদক কারবারি কে আটক করা হয়।

আশরাফুল মোল্লা উপজেলার তালবাড়িয়া গ্ৰামের মৃত্যু বাবু মোল্লার ছেলে এবং সিজান শেখ গোপালগঞ্জের কাশিয়ানী থানার পিংগুলিয়া গ্ৰামের হাসানুর শেখের ছেলে।জানা যায়, মঙ্গলবার রাতে আশরাফুল মোল্লার ভাড়া বাসা মদিনা পাড়ায় গোপালগঞ্জের কাশিয়ানী সিজান শেখ মাদক (ইয়াবা) কিনতে আসে। পরে গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের শাহারিয়ার সঙ্গীয় ফোর্স এর সহযোগিতায় তাদেরকে আটক করতে সক্ষম হয়। এ সময় মাদকসেবনের কাজে ব্যবহৃত আলামত পুড়িয়ে ধ্বংস করে আটককৃত ২ জন কে ভিন্ন ভিন্ন মেয়াদে জেল ও জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

আটককৃতদের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট প্রদীপ্ত রায় দীপন (সহকারী ভুমি কমিশনার) মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে আশরাফুল মোল্লা কে বিনাশ্রম ৩ মাসের জেল ও ২০০০ টাকা জরিমানা,সিজান শেখ কে বিনাশ্রম ১৫ দিনের জেল ও ৫০ টাকা জরিমানা করা হয়।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park