1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৭:০২ অপরাহ্ন
শিরোনাম :
অবহেলিত চলনবিল আজ উন্নয়নের রোল মডেল- পলক। দ্রুত বাড়ছে তিস্তার পানি নদীপাড়ে আতঙ্ক বিরাজ। মান্দার চৌবাড়িয়া হাটে অতিরিক্ত খাজনা আদায়ের ৫০ হাজার টাকা জরিমানা। আব্দুলপুর বাজারে  আগুন, আটটি দোকানঘর ও মালামাল পুড়ে ছাই লালপুরে সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা শহীদ মমতাজ উদ্দিন স্মরণে স্মরণসভা অনুষ্ঠিত বড়াইগ্রামে ইউপি কার্যালয়ে ঢুকে ভাংচুর ও চেয়ারম্যানকে মারধর; প্রতিবাদে মহাসড়ক অবরোধ। নড়াইল সদর উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ। বাগমারায় পূর্ব শত্রুতার জেরধরে ফলন্ত আম গাছ কেটে ফেলেছে দুস্কৃতকারীরা। ঈদে ঘরমুখো মানুষের হয়রানী ও টিকেট কালোবাজারী বন্ধে পুলিশ ও র‌্যাবের সাব-কন্ট্রোল রুম চালু। নলডাঙ্গায় দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত

রাষ্ট্রপতি সাহাবুদ্দিনের পাবনা প্রেসক্লাবে আগমন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ৬ মে, ২০২৩
নতুন রাষ্ট্রপতি মোহা. সাহাবুদ্দিনের পাবনা প্রেসক্লাবে আগমন উপলক্ষে শনিবার(৬ মে) দুপুরে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। আগামী ১৬ মে মঙ্গলবার বিকেল ৫ টায় তিনি পাবনা প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে প্রেসক্লাবে মতবিনিময় করবেন। মহামান্য রাষ্ট্রপতি পাবনা প্রেসক্লাবের আজীবন সদস্য।
৬১ বার পঠিত
রাষ্ট্রপতি সাহাবুদ্দিনের পাবনা প্রেসক্লাবে আগমন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত
পাবনা জেলা প্রতিনিধিঃ  নতুন রাষ্ট্রপতি মোহা. সাহাবুদ্দিনের পাবনা প্রেসক্লাবে আগমন উপলক্ষে শনিবার(৬ মে) দুপুরে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। আগামী ১৬ মে মঙ্গলবার বিকেল ৫ টায় তিনি পাবনা প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে প্রেসক্লাবে মতবিনিময় করবেন। মহামান্য রাষ্ট্রপতি পাবনা প্রেসক্লাবের আজীবন সদস্য।
এ উপলক্ষে শনিবার দুপুরে প্রেসক্লাবের মেম্মারস রুমে পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমানের সভাপতিত্বে প্রস্তুতি সভায় স্বাগত বক্তব্য দেন পাবনা প্রেসক্লাব সম্পাদক সৈকত আফরোজ আসাদ। এ ছাড়া বক্তব্য রাখেন, পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, সাবেক সভাপতি রুমী খন্দকার, পাবনা সংবাদপত্র পরিষদ সভাপতি আব্দুল মতীন খান, প্রেসক্লাবের সহসভাপতি শহীদুর রহমান শহীদ, সাংবাদিক জহুরুল ইসলাম, কামাল আহম্মেদ সিদ্দিকী, আব্দুল জব্বার, এবাদত আলী, কাজী মাহবুব মোর্শেদ বাবলা, আব্দুল হামিদ খান, সনম রহমান, ড. নরেশ মধু, রিজভী জয় প্রমুখ। আগামী ১৫ মে চার দিনের সরকারি সফরে পাবনা আসবেন রাষ্ট্রপতি মোহা. সাহাবুদ্দিন। রাষ্ট্রপতির আগমনকে কেন্দ্র করে গোটা পাবনায় জেলার সর্বত্র সাঁজ সাঁজ রব পড়ে গেছে। চারদিকে চলছে উৎসব আমেজ।
সুত্র জানায়, আগামী ১৫ মে সকাল ১১টায় হেলিকপ্টারে ঢাকা থেকে পাবনা আসবেন। ঐ দিন বেলায় সোয়া ১টায় পাবনা জেলা পরিষদ কর্তৃক নির্মিত বঙ্গবন্ধু চত্ত¡রের নাম ফলকের উদ্বোধন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে শ্রদ্ধা নিবেদন করবেন। পৌনে দুইটায় পাবনার আরিফপুর কবরস্থানে তার পিতা মাতা ও পরিবারের
সদস্যদের কবর জিয়ারত এবং দুপুরে শহরের বৈকন্ঠপুরে স্কয়ারের এষ্ট্রাস খামার বাড়িতে দেশ বরেণ্য শিল্পপতি স্কয়ার গ্রæপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান স্যামসন এইচ চৌধুরী ও স্কয়ার মাতা অনিতা চৌধুরীর সমাধিকে শ্রদ্ধা নিবেদন করবেন। বেলা চারটায় জেলা জজ আদালত চত্ত¡রে বঙ্গবন্ধু কর্নার ও বঙ্গবন্ধুর মুর‌্যাল উদ্বোধন শেষে আইনজীবীদের সঙ্গে মতবিনিময় করবেন। ১৬ মে সকাল ১০টায় পাবনার এডওয়ার্ড কলেজ মাঠে সর্বস্তরের নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেবেন। বিকেল ৫ টায় পাবনা প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে প্রেসক্লাবে মতবিনিময় করবেন।
১৭ মে সকাল ১১টায় পাবনা ডায়বেটিক সমিতি পরিদর্শন এবং বিকেল ৫টায় বীরমুক্তিযোদ্ধা সাহাবুদ্দিন চপপু বিনোদন পার্ক পরিদর্শন করবেন। ১৮ সকালে পাবনা থেকে হেলিকপ্টারে ঢাকা ফিরবেন। এদিকে রাষ্ট্রপতিকে নাগরিক সংবর্ধনা প্রদানের জন্য দেশের বিশিষ্ট শিল্পপতি অঞ্জন চৌধুরী পিন্টু আহবায়ক করে ১৫১ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park