1. admin@naldangabatra.com : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনার একদন্ত উচ্চ বি: প্রাক্তন ছাত্র/ছাত্রী এসোসিয়েশনের মিলন মেলা অনুষ্ঠিত  রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু। অভিযাত্রিকের ২৩৩৩ সাপ্তাহিক সাহিত্য আসর ও ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত লোহাগড়া থানার অভিযানে ০৩ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ নড়াগাতি থানা পুলিশ কর্তৃক ১৫০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০১ নওগাঁর মান্দায় মদপানে তিন যুবকের মৃত্যু! পাবনায় পরকীয়ার জেরে ট্রাক ড্রাইভারকে পিটিয়ে হত্যা, নারী আটক নলডাঙ্গা উপজেলা বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন- সরদার আফজাল হোসেন।  নলডাঙ্গা উপজেলা বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন- ইন্জিনিয়ার আহমদ আলী শাহ্

বানিয়াচংয়ে রহস্যজনকভাবে মৃত বৃদ্ধার লাশ উদ্ধার।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ৭ মে, ২০২৩
হবিগঞ্জের বানিয়াচংয়ে আনোয়ারা বেগম (৭০)নামের এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে বানিয়াচং থানা পুলিশ। নিহত বৃদ্ধা বানিয়াচং উপজেলা সদরের ১নং উত্তর-পূর্ব ইউপির ৯নং ওয়ার্ডের মজলিশপুর (বন্দেরবাড়ী)মহল্লার মৃত তাজুল খার স্ত্রী। রবিবার(৭মে)ভোর ৫টায় খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেছে।
৮৪ বার পঠিত

বানিয়াচংয়ে রহস্যজনকভাবে মৃত বৃদ্ধার লাশ উদ্ধার।

আকিকুর রহমান রুমন: হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ

হবিগঞ্জের বানিয়াচংয়ে আনোয়ারা বেগম (৭০)নামের এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে বানিয়াচং থানা পুলিশ। নিহত বৃদ্ধা বানিয়াচং উপজেলা সদরের ১নং উত্তর-পূর্ব ইউপির ৯নং ওয়ার্ডের মজলিশপুর (বন্দেরবাড়ী)মহল্লার মৃত তাজুল খার স্ত্রী।
রবিবার(৭মে)ভোর ৫টায় খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেছে।

এলাকাবাসী ও বানিয়াচং থানা পুলিশ সূত্রে জানা যায়, শনিবার দিবাগত রাত ৩টায় নিহতের পুত্র হামিদ খা‘র চিৎকার শুনে এলাকাবাসী এসে বসত ঘরের পাশে গাছতলায় বৃদ্ধার লাশ দেখতে পান। এ সময় বৃদ্ধার মাথায় আঘাত ও রক্তক্ষরণ হতে দেখেন। এ ঘটনাটি এলাকাবাসী ইউপি সদস্য মনসুর আহমদ কে জানালে,তিনি সাথে সাথে বিষয়টি থানা পুলিশ কে অবগত করেন। নিহত আনোয়ারা বেগমের মেয়ের স্বামী ও প্রতিবেশী জাহেদ মিয়া জানান, আনোয়ারা বেগম প্রায় ২০বছর পূর্বে স্বামী হারিয়ে বিধবা হন। তার ১ পুত্র হামিদ খা ও ৪ কন্যা সন্তান থাকা স্বত্বেও স্বামীর মৃত্যুর পর থেকে অন্যের বাড়ীতে তিনি কাজ করে সংসার চালাতেন। একই ঘরে পুত্রের পরিবারসহ তিনিও বসবাস করতেন।শনিবার রাত অনুমান ৩ ঘটিকার সময় নিহতের পুত্র হামিদ খার চিৎকার শুনে আমরা ঘুম থেকে উঠে ঘরের পাশ্ববর্তী গাছতলায় শাশুরীর লাশ দেখতে পাই। এসময় তার মাথায় আঘাত ও রক্ত দেখতে পাই।

বানিয়াচং থানার অফিসার ইনচার্জ(ওসি)অজয় চন্দ্র দেব বলেন,স্থানীয়দের মাধ্যেমে সংবাদ পেয়ে ভোরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তার মাথায় রক্তাক্ত জখম রয়েছে।দ্রুত সময়ের মধ্যে মৃত্যুর রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park