1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন

হবিগঞ্জের বানিয়াচং থেকে চুরি হওয়া গাভীর মাংস ও চামড়া আজমিরীগঞ্জ থেকে ৯দিন পর উদ্ধার করলো পুলিশ।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ৭ মে, ২০২৩
হবিগঞ্জের বানিয়াচং উপজেলা সদরের ২নং উত্তর পশ্চিম ইউনিয়নের মোহরের পাড়া থেকে চুরি হওয়া একটি গাভীর মাংস ও চামড়া ৯দিন পর আজমিরীগঞ্জ উপজেলার পশ্চিমবাগ বঙ্গজ এলাকা থেকে উদ্ধার করলো বানিয়াচং থানা পুলিশ।
৯৬ বার পঠিত

হবিগঞ্জের বানিয়াচং থেকে চুরি হওয়া গাভীর মাংস ও চামড়া আজমিরীগঞ্জ থেকে ৯দিন পর উদ্ধার করলো পুলিশ।।

আকিকুর রহমান রুমন, হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ-  হবিগঞ্জের বানিয়াচং উপজেলা সদরের ২নং উত্তর পশ্চিম ইউনিয়নের মোহরের পাড়া থেকে চুরি হওয়া একটি গাভীর মাংস ও চামড়া ৯দিন পর আজমিরীগঞ্জ উপজেলার পশ্চিমবাগ বঙ্গজ এলাকা থেকে উদ্ধার করলো বানিয়াচং থানা পুলিশ।

এঘটনায় গাভীটির মালিক নাসিম মিয়া বাদী হয়ে শনিবার (৬মে)বানিয়াচং থানায় ৭ জনের নাম উল্লেখসহ ৩ /৪ অজ্ঞাত কে আসামি করে একটি মামলা দায়ের করেছেন।
খোঁজ নিয়ে জানা যায়,২৬এপ্রিল বৃহস্পতিবার রাতে মোহরের পাড়ার নাসিম মিয়ার বাড়ি হইতে ন্যাড়া লাল রঙের একটি দুগ্ধবতী গাভী চুরি হয়ে যায়। পরবর্তীতে খোঁজাখুজির পর জৈনক ব্যাক্তির মাধ্যমে খবর আসে আজমিরীগঞ্জ পশ্চিমবাগ গ্রামে ওই গাভীটি রয়েছে।খবর পেয়ে সেখানে ছুটে যান গাভীর মালিক নাসিম মিয়া।এর পূর্বে সেখানে স্থানীয় চেয়ারম্যান নলিউর রহমান জবাইকৃত গাভীটির মাংস ও চামড়া আটক করে শিবপাশা পুলিশ ফাঁড়িতে খবর দিলে ফাড়ির ইনচার্জ আলমগীর কবির জবাইকৃত গাভীর মাংস ও চামড়া স্থানীয় নয়ন গংদের কাছ থেকে উদ্ধার করেন।তবে ঘটনাস্থল থেকে কাউকে গ্রেফতার করা হয়নি।পরে বানিয়াচং থানা পুলিশ গিয়ে গরুর মাংস ও চামড়া উদ্ধার করে নিয়ে আসেন।

চেয়ারম্যান নলিউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে পুলিশ এবং গাভীর মালিককে খবর দেই। আমার ইউনিয়নে যেন কোন প্রকার চুরি, ছিনতাই, বৃদ্ধি না পায় সেদিকে পুলিশকে সজাগ দৃষ্টি রাখার আহবান জানাচ্ছি।
এবিষয়ে শিবপাশা ফাঁড়ির ইনচার্জ আলমগীর কবির কে মোবাইল ফোনে যোগাযোগ করে মোবাইল বন্ধ পাওয়া যায়।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park