1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০০ অপরাহ্ন
শিরোনাম :
পাবনায় জমি সংক্রান্ত বিরোধে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ২০ নবীনগরের মিষ্টির সুখ্যাতি ছড়াচ্ছে দেশব্যাপী। তীব্র তাপপ্রবাহে তেঁতে উঠেছে অঞ্চল,পুড়ছে রাজশাহীর,তীব্র গরম ও কাঠফাটা রোদ বিরাজ করছে। পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জন আটক নির্বাচন সুষ্ঠু ও অবাধ করতে যা করার প্রয়োজন তাই করা হবে- নির্বাচন কমিশনার। লালপুরে বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিককে অপহরণের পর কুপিয়ে জখম। পিরোজপুরের বিভিন্ন থানা থেকে চুরি হওয়া ৩৪ মোবাইল ফোন মালিককে ফেরত দিলো পুলিশ সুপার। বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তির দাবিতে রংপুরে মানববন্ধন। লালপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন। বড়াইগ্রামে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন।

ডিবি’র অভিযানে ইয়াবা ও জুয়ার সরঞ্জামসহ গ্রেপ্তার ৭

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ১০ মে, ২০২৩
নড়াইল ডিবি পুলিশ অভিযান চালিয়ে ৫৩ পিচ ইয়াবা ট্যাবলেট ও জুয়ার সরঞ্জামসহ ৭ জনকে গ্রেপ্তার করেছে। ৯ মে (মঙ্গলবার) রাতে লোহাগড়া থানাধীন মাকড়াইল গুচ্ছগ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
১৬৪ বার পঠিত

ডিবি’র অভিযানে ইয়াবা ও জুয়ার সরঞ্জামসহ গ্রেপ্তার ৭

খন্দকার ছদরুজ্জামান, নড়াইল জেলা প্রতিনিধি:

নড়াইল ডিবি পুলিশ অভিযান চালিয়ে ৫৩ পিচ ইয়াবা ট্যাবলেট ও জুয়ার সরঞ্জামসহ ৭ জনকে গ্রেপ্তার করেছে। ৯ মে (মঙ্গলবার) রাতে লোহাগড়া থানাধীন মাকড়াইল গুচ্ছগ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

ডিবি পুলিশ পরিদর্শক জনাব সাজেদুল ইসলাম এর তত্ত্বাবধানে এসআই(নিঃ) সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আসামিরা হলেন- নড়াইল সদর উপজেলার ভাটিয়া গ্রামের সৈয়দ নওশের আলীর ছেলে মাসুদ রানা @বাবুল (৫০); লোহাগড়া উপজেলার চাচই গ্রামের সলেমান শেখের ছেলে জুনায়িদ শেখ(৩৯) ও একই গ্রামের তৈয়ব শিকদারের ছেলে সাদ্দাম শিকদার(২৮), মাকড়াইল গ্রামের মৃত আবুল ওহাব মোল্যার ছেলে মোঃ রবিউল ইসলাম(৪২) ও একই গ্রামের মান্নু শিকদারের ছেলে মোঃ তাইফুর শিকদার(২৭) এবং ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানাধীন ধুলজুড়ি গ্রামের হাফিজুর রহমানের ছেলে রনজু সরদার(৪২) ও মৃত হাবিবুর রহমানের ছেলে কাবুল শেখ(৩০)। এ সময় গ্রেপ্তারকৃত আসামি জুনায়িদ শেখের নিকট থেকে ৩০ পিস ইয়াবা ট্যাবলেট ও সাদ্দাম শিকদারের নিকট থেকে ২৩ পিস ইয়াবা ট্যাবলেট এবং জুয়ার আসর থেকে নগদ ৭,২০০ টাকা, ১০৪ খানা তাস ও জুয়ার আসরে বসার কাজে ব্যবহৃত একটি চাদর জব্দ করে পুলিশ। এ সংক্রান্তে লোহাগড়া থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। সুযোগ্য পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় মাদক ও জুয়ামুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করছে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park