1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
নড়াইলে ২৪ কেজি গাঁজা উদ্ধার, গ্রেফতার-১ নিখোঁজের দুই দিন পর পুকুরে শিশু হাবিবার মরদেহ উদ্ধার। দুর্গাপুর থানার পুলিশ সদস্য ফিরোজকে ছুরি আঘাত করে গুরুতর জখম করেন সেলিম নামের যুবক..? চাটমোহর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম আর নেই! বড়াইগ্রামে কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন। পাবনায় সড়ক দুর্ঘটনায় কুত্তা গাড়ির হেলপার নিহত! পাবিপ্রবিতে শহীদ মিনারে ফুল দেওয়া নিয়ে  কর্মকর্তাদের ধস্তাধস্তি। গাইবান্ধায় বিস্ময়কর ৪০ যন্ত্রের আবিষ্কারক মানবিকের ছাত্র শাহীন। লালপুরে দুই ব্যবসায়ীকে ১১ হাজার টাকা জরিমানা। বড়াইগ্রামে সরকারি খরচে আইনি সেবা বিষয়ক সচেতনতামূলক সভা অনুষ্ঠিত

পাবনায় আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ, গ্রেপ্তার ৪

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
পাবনায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় এখন পর্যন্ত ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার (১০ মে) সকালে সদর উপজেলার হেমায়েতপুর এলাকায় অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করে র‌্যাব। এর আগে ঘটনার দিন আরও একজনকে গ্রেপ্তার করা হয়।
৮৩ বার পঠিত
পাবনায় আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ, গ্রেপ্তার 
পাবনা জেলা প্রতিনিধিঃ
পাবনায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় এখন পর্যন্ত ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার (১০ মে) সকালে সদর উপজেলার হেমায়েতপুর এলাকায় অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করে র‌্যাব। এর আগে ঘটনার দিন আরও একজনকে গ্রেপ্তার করা হয়। আধিপত্য বিস্তার ও আওয়ামী লীগের বর্ধিত সভায় বক্তব্য দেওয়াকে কেন্দ্র করে ঘটা এই সংঘর্ষের ঘটনায় গ্রেপ্তারকৃতরা হলেন, সদর উপজেলার চর বাঙ্গাবাড়িয়া গ্রামের মৃত মনছের আলী মন্ডলের ছেলে হাবিব মন্ডল (৩৬) ও জহুরুল মন্ডল (৩২), একই গ্রামের মৃত মনছের প্রামানিকের ছেলে হবিবার রহমান (৬০) ও মনছের প্রামানিকের ছেলে সানাউল্লাহ সানা (৩৫)। গ্রেপ্তারের পর তাদের সদর থানায় সোপর্দ করা হয়েছে।
এ বিষয়ে পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, ঘটনার পর মঙ্গলবার রাতে আহত ইসাহক প্রামানিকের ছেলে আসিফ হোসাইন রকি বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলায় ১৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৩০-৪০ জনকে আসামি করা হয়েছে। এদিকে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার তৌহিদুল মবিন খান জানান, বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল সদর উপজেলার হেমায়েতপুর এলাকায় অভিযান চালায়। অভিযানে ওই মামলার এজাহারভুক্ত ৩ আসামিকে গ্রেপ্তার করা হয়।
সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, গ্রেপ্তারকৃত চারজনকে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে পাবনা জেলা কারাগারে পাঠানো হয়েছে। উল্লেখ্য, মঙ্গলবার(১০ মে) দুপুরে সদর উপজেলার চরবাঙ্গাবাড়িয়া গ্রামের মুজিব বাঁধ এলাকায় আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে ৬ জন গুলিবিদ্ধসহ অন্তত ১০ জন আহত হন। আধিপত্য বিস্তার ও আওয়ামী লীগের বর্ধিত সভায় বক্তব্য দেওয়াকে কেন্দ্র করে ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নজু মন্ডল এবং সাধারণ সম্পাদক আনিছুর রহমান গ্রুপের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park