1. admin@naldangabatra.com : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন
শিরোনাম :
লালপুরে মাইক্রোবাসের ধাক্কায় এক বৃদ্ধার মৃত্যু!  নওগাঁর সাপাহারে আ’লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।  নড়াইলে গোয়াল ঘরসহ গরু-ছাগল পুড়িয়ে দিলো দূর্বৃত্তরা। সুমন হত্যার জের ধরে রায়পুরে দুই গ্রুপের সংঘর্ষ, আহত-৪ আগামী ১ আগস্ট শুরু হচ্ছে পিরোজপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচ এর ক্লাশ শুরু লালপূরে চরাঞ্চলের প্রবেশ পথের কালভাট ভেঙ্গে যাওয়ায় স্থানীয়দের দূর্ভোগ। শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসক সংকটসহ নানা সমস্যায় জর্জরিত। বড়াইগ্রামে বেকার মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরন। নলডাঙ্গায় মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের সঙ্গে সাংসদ শিমুলের মতবিনিময় সভা।    পূর্ব শক্রতা জেরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা।

নিজের রিসোর্টকে ঘূর্ণিঝড় আশ্রয়কেন্দ্র ঘোষণা করলেন সাবেক সাংসদ- আব্দুর রহমান বদি

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ১২ মে, ২০২৩
সম্ভাব্য ঘূর্ণিঝড় মোখায় দেশের একমাত্র প্রবাল দ্বীপ সেন্টমার্টিন ইউনিয়নের জনসাধারণের সুবিধার্থে উখিয়া-টেকনাফের দুই, দুই বারের সংসদ সদস্য ও টেকনাফ পৌর আওয়ামী লীগের নব-নির্বাচিত সভাপতি আলহাজ্ব আবদুর রহমান বদি সাবেক এমপির মালিকানাধীন সানরাইজ রিসোর্টকে আশ্রয় কেন্দ্র হিসেবে ঘোষনা করেছেন। সাবেক এমপি বদির এই মানবিক উদ্যোগকে স্বাগত জানিয়েছেন উখিয়া-টেকনাফের সর্ব-স্তরের জনসাধারন।এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ‍্যমে প্রশংসায় ভাসছেন তিনি।
১৯৫ বার পঠিত

নিজের রিসোর্টকে ঘূর্ণিঝড় আশ্রয়কেন্দ্র ঘোষণা করলেন সাবেক সাংসদ আব্দুর রহমান বদি।

আবদুর রহিম, কক্সবাজার জেলা প্রতিনিধিঃ

সম্ভাব্য ঘূর্ণিঝড় মোখায় দেশের একমাত্র প্রবাল দ্বীপ সেন্টমার্টিন ইউনিয়নের জনসাধারণের সুবিধার্থে উখিয়া-টেকনাফের দুই, দুই বারের সংসদ সদস্য ও টেকনাফ পৌর আওয়ামী লীগের নব-নির্বাচিত সভাপতি আলহাজ্ব আবদুর রহমান বদি সাবেক এমপির মালিকানাধীন সানরাইজ রিসোর্টকে আশ্রয় কেন্দ্র হিসেবে ঘোষনা করেছেন।
সাবেক এমপি বদির এই মানবিক উদ্যোগকে স্বাগত জানিয়েছেন উখিয়া-টেকনাফের সর্ব-স্তরের জনসাধারন।এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ‍্যমে প্রশংসায় ভাসছেন তিনি।

বৃহস্পতিবার রাত ১০ টায় তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম নিজস্ব ফেসবুক পেইজে এই ঘোষনা দেন।ঘূর্নিঝড় মোখার আতঙ্কে রয়েছেন পুরো দেশবাসী।আবহাওয়া বার্তায় বিশেষ করে কক্সবাজার জেলাকে অতিরিক্ত সতর্কতায় থাকতে বলা হয়েছে।তাই সম্ভাব্য ক্ষয়ক্ষতি ও জনগনের সুবিধার্থে নিজের মালিকানাধীন সানরাইজ রিসোর্টকে আশ্রয় কেন্দ্র হিসেবে ঘোষনা দিয়েছেন।

তিনি আরও জানান,সম্ভাব্য ঘূর্নিঝড় মোখা আগামী দুয়েক দিনের মধ্যে উপকূলে আঘাত হানতে পারে।এই আঘাত হওয়ার বেশি সম্ভাবনা রয়েছে প্রবালদ্বীপ সেন্টমার্টিনে। তাই দ্বীপবাসীর কথা চিন্তা করে এই ব্যবস্থা নিয়েছি। এছাড়াও আশ্রয় কেন্দ্রের পাশাপাশি অন্যান্য সহযোগিতাও দেয়া হবে বলে জানান তিনি।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park