1. admin@naldangabatra.com : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনার একদন্ত উচ্চ বি: প্রাক্তন ছাত্র/ছাত্রী এসোসিয়েশনের মিলন মেলা অনুষ্ঠিত  রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু। অভিযাত্রিকের ২৩৩৩ সাপ্তাহিক সাহিত্য আসর ও ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত লোহাগড়া থানার অভিযানে ০৩ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ নড়াগাতি থানা পুলিশ কর্তৃক ১৫০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০১ নওগাঁর মান্দায় মদপানে তিন যুবকের মৃত্যু! পাবনায় পরকীয়ার জেরে ট্রাক ড্রাইভারকে পিটিয়ে হত্যা, নারী আটক নলডাঙ্গা উপজেলা বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন- সরদার আফজাল হোসেন।  নলডাঙ্গা উপজেলা বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন- ইন্জিনিয়ার আহমদ আলী শাহ্

লোহাগড়ায় এস এস সি পরিক্ষার্থী হামলার শিকার।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ১২ মে, ২০২৩
নড়াইলের লোহাগড়া উপজেলার আড়িয়ারা গ্ৰামের ৩ জন এস এস সি পরিক্ষার্থী হাতুড়ি পিটার শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া যায়।
৬৩ বার পঠিত

লোহাগড়ায় এস এস সি পরিক্ষার্থী হামলার শিকার।

খন্দকার ছদরুজ্জামান, নড়াইল জেলা প্রতিনিধি:

নড়াইলের লোহাগড়া উপজেলার আড়িয়ারা গ্ৰামের ৩ জন এস এস সি পরিক্ষার্থী হাতুড়ি পিটার শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া যায়। গত ১১ মে ২০২৩ তারিখ,বৃহস্পতিবার লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় থেকে পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে দুপুর ১,৩০ মিনিটের সময় কুমার কান্দা ও মুছড়া ২ তলা মসজিদের সামনে থেকে হাতুড়ি পেটা করে পার্শ্ববর্তী এলাকা চাচই গ্ৰামের এস এস সি পরিক্ষার্থী ১০/১২ জন মিলে ভ্যানের গতি রোধ করে গুরুতর আহত করে পালিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া যায়।

যাহারা মারপিটের শিকার হয়েছেন তাহারা হলেন: আড়িয়ারা গ্ৰামের আজিম খান এর ছেলে, মহব্বত খান, জামশেদ শেখের ছেলে মমিন শেখ, রহমত খান এর ছেলে রাহাত খান, এই ৩ জন হামলার শিকার হয়ে গুরুতর আহত অবস্থায় লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে।যাহারা এস এস সি পরিক্ষার্থীদের হাতুড়ি পেটা করেছে তারা হলো: লোহাগড়া উপজেলার চাচই গ্ৰামের মিরাজ খালাসীর ছেলে মারুফ খালাসী, কামাল খালাসীর ছেলে বাইজিদ খালাসী, শুকুর শেখের ছেলে নাহিদ শেখ, ইমদাদুল এর ছেলে ইমরান সহ আরো ৫/৭ জন মিলে মহব্বত খান, মমিন শেখ, রাহাত খানের বাড়িতে যাওয়া চলন্ত ইঞ্জিন চালিত ভ্যানের গতি রোধ করে হাতুড়ি  দিয়ে বেধড়ক মারপিট করে গুরুতর আহত অবস্থায় ফেলে চলে যায়।

ভ্যান চালক জামশেদ তার এস এস সি পরিক্ষার্থী ছেলে মমিন শেখ সহ অন্যান্য পরিক্ষার্থীদের নিয়ে বাড়িতে যাচ্ছিলেন বাবার সামনে ছেলে কে হাতুড়ি দিয়ে বেধড়ক মারপিট করাতে বাবা ওই সন্ত্রাসী ছেলেদের পা ধরে কান্না কাটি করে ও রেহায় পান নাই। ভ্যান চালক জামশেদ প্রসাশনের কাছে বিচারের জোর দাবি জানান।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park