1. admin@naldangabatra.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
নির্বাচন সুষ্ঠু ও অবাধ করতে যা করার প্রয়োজন তাই করা হবে- নির্বাচন কমিশনার। লালপুরে বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিককে অপহরণের পর কুপিয়ে জখম। পিরোজপুরের বিভিন্ন থানা থেকে চুরি হওয়া ৩৪ মোবাইল ফোন মালিককে ফেরত দিলো পুলিশ সুপার। বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তির দাবিতে রংপুরে মানববন্ধন। লালপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন। বড়াইগ্রামে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন। সিংড়ায় আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত  রায়পুরাতে দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার- এমপি গালিব। সড়ক দুর্ঘটনায় জীবন প্রদীপ নিভে গেলো আমি এক পাপিষ্ঠ বান্দা গানের শিল্পী পাগল হাসানের।

পাবনায় ক্লেমন মিশুক টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট শুরু

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ১২ মে, ২০২৩
পাবনার চাটমোহরে শুরু হয়েছে ক্লেমন মিশুক টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট। শুক্রবার (১২ মে) সকাল সাড়ে দশটায় চাটমোহর সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের নিজস্ব পৌর সদরের বালুচর খেলার মাঠে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট
৬৩ বার পঠিত
পাবনায় ক্লেমন মিশুক টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট শুরু
পাবনা প্রতিনিধি :   পাবনার চাটমোহরে শুরু হয়েছে ক্লেমন মিশুক টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট। শুক্রবার (১২ মে) সকাল সাড়ে দশটায় চাটমোহর সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের নিজস্ব পৌর সদরের বালুচর খেলার মাঠে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট।
তিনি বলেন, চাটমোহরে না আসলে জানতে পারতাম না যে এখানে এত সুন্দর ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন হতে পারে। আয়োজকদের ধন্যবাদ জানাই তৃণমুল পর্যায়ে ক্রিকেটকে এভাবে ছড়িয়ে দেবার জন্য। আগামীতে এখান থেকেই জাতীয় দলের খেলোয়াড় বেরিয়ে আসবে বলে মনে করেন তিনি। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাটমোহর পৌরসভার মেয়র অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন সাখো। মিশুক ক্রীড়া চক্রের সভাপতি আবুল কালাম আজাদ বাবলু’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. মমতাজ মহল।
মিশুক ক্রীড়া চক্রের সভাপতি আবুল কালাম আজাদ বাবলু বলেন, মিশুক ক্রীড়া চক্র পাবনার এক সময়ের ঐতিহ্যবাহী ক্রিকেট দল। নতুন করে আমরা শুরু করেছি। আগামীতে স্কুল পর্যায় থেকে ক্রিকেট খেলোয়াড় খুঁজে বের করার উদ্যোগ নেবো।
তিনি আরো বলেন, মিশুক ক্রীড়া চক্রের উদ্যোগে আয়োজিত ক্লেমন মিশুক টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট আইসিসির নিয়ম অনুযায়ী এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আম্পায়ার দ্বারা পরিচালিত হচ্ছে। টুর্নামেন্টের টাইটেল স্পন্সর ক্লেমন। টুর্নামেন্টে ৮টি দল অংশগ্রহণ করবে।  রাজশাহীর ক্লেমন ক্রিকেট একাডেমী, পাবনার টেবুনিয়ার বাড়ইপাড়া নবদূত স্পোর্টিং ক্লাব (বিএনএসসি), পাবনার সংগ্রাম ক্রিকেট ক্লাব, ঈশ্বরদী ক্রিকেট ক্লাব, সিরাজগঞ্জের শাহজাদপুরের আব্দুর রহমান (এমসিএ) স্মৃতি ক্রিকেট একাদশ, চুয়াডাঙ্গার সিটি বয়েজ ক্রিকেট ক্লাব, পাবনা মোহামেডান স্পোটিং ক্লাব ও স্বাগতিক মিশুক ক্রীড়া চক্র চাটমোহর।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park