1. admin@naldangabatra.com : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনার একদন্ত উচ্চ বি: প্রাক্তন ছাত্র/ছাত্রী এসোসিয়েশনের মিলন মেলা অনুষ্ঠিত  রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু। অভিযাত্রিকের ২৩৩৩ সাপ্তাহিক সাহিত্য আসর ও ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত লোহাগড়া থানার অভিযানে ০৩ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ নড়াগাতি থানা পুলিশ কর্তৃক ১৫০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০১ নওগাঁর মান্দায় মদপানে তিন যুবকের মৃত্যু! পাবনায় পরকীয়ার জেরে ট্রাক ড্রাইভারকে পিটিয়ে হত্যা, নারী আটক নলডাঙ্গা উপজেলা বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন- সরদার আফজাল হোসেন।  নলডাঙ্গা উপজেলা বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন- ইন্জিনিয়ার আহমদ আলী শাহ্

পলাশবাড়ীতে গোয়াল ঘরে আগ্নিকান্ড, ৫টি গরু পুড়ে ছাঁই..!

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ১৫ মে, ২০২৩
গাইবান্ধার পলাশবাড়ীতে অগ্নিকাণ্ডের ঘটনায় ৫টি গরু ও গোয়ালঘড় পুরে ভস্মীভূত হয়েছে। এ ঘটনায় কয়েক লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে বলে জানিয়েছেন এলাকাবাসী।
৫৭ বার পঠিত

পলাশবাড়ীতে গোয়াল ঘরে আগ্নিকান্ড, ৫টি গরু পুড়ে ছাঁই..

আমিরুল ইসলাম কবির, স্টাফ রিপোর্টারঃ

গাইবান্ধার পলাশবাড়ীতে অগ্নিকাণ্ডের ঘটনায় ৫টি গরু ও গোয়ালঘড় পুরে ভস্মীভূত হয়েছে। এ ঘটনায় কয়েক লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে বলে জানিয়েছেন এলাকাবাসী। ঘটনাটি ঘটেছে ১৫মে সোমবার রাত ২ টার দিকে পলাশবাড়ী পৌর শহরের কালুগাড়ী গ্রামে।

বাড়ীর মালিক শাহানুর জানান, প্রতিদিনের ন্যায় গোয়াল ঘরে মশার কয়েল লাগিয়ে তারা ঘুমিয়ে পরেন। হঠাৎ রাত ২টার দিকে আগুনের লেলিহান শিখা দাউ দাউ করে জ্বলতে দেখে প্রথমে তারা নিজেরাই আগুন নেভানোর চেষ্টা করেন।
কিন্তু পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গেলে তারা স্থানীয় ফায়ার সার্ভিসে খবর দেন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তিনি আরো বলেন,এসময় গোয়াল ঘড়ে থাকা ৫টি গরু পুড়ে ছাই হয়ে যায়। এতে তার কয়েক লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে।

পলাশবাড়ী পৌর সভার সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর শাহিনুর বেগম বলেন,মশার কয়েল থেকে আগুনের সুত্রপাত হয়। আগুনে পুড়ে ৫টি গরুসহ কয়েক লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে। পলাশবাড়ী ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ মশিউর রহমান জানান,খবর পেয়ে তারা দ্রুত ঘটনাস্থলে গিয়ে প্রায় ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

পলাশবাড়ী পৌর মেয়র গোলাম সারোয়ার প্রধান বিপ্লব বলেন, অগ্নিকাণ্ডের ক্ষয়ক্ষতি নিরূপণ করে সরকারি সহায়তা প্রদানের ব্যাপারে সার্বিক সহযোগিতা করা হবে।√#

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park