1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা থমথমে, শিক্ষার্থী-ছাত্রলীগ ধাওয়া-পাল্টা ধাওয়া, মোটরসাইকেল ভাংচুর। নাটোরে কোটা আন্দোলনকারী ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষে ৫ পুলিশ সহ আহত-৬  দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ।

আটঘরিয়া উপজেলা বিএনপি’র আহবায়ক আতাউর রহমান রানা, ফারুক আহমেদকে সদস্য সচিব করে কমিটি গঠন

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩
পাবনার আটঘরিয়া উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। নবগঠিত কমিটিতে বিএনপি নেতা আতাউর রহমান রানা কে আহবায়ক ও ফারুক আহমেদ কে সদস্য সচিব করা হয়েছে। 
১৩৫ বার পঠিত
আটঘরিয়া উপজেলা বিএনপি’র আহবায়ক আতাউর রহমান রানা, ফারুক আহমেদকে সদস্য সচিব করে কমিটি গঠন।
পাবনা জেলা প্রতিনিধিঃ
পাবনার আটঘরিয়া উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। নবগঠিত কমিটিতে বিএনপি নেতা আতাউর রহমান রানা কে আহবায়ক ও ফারুক আহমেদ কে সদস্য সচিব করা হয়েছে।
রবিবার (১৪ মে) পাবনা জেলা বিএনপির আহবায়ক হাবিবুর রহমান হাবিব এবং সদস্য সচিব এ্যাড মাকসুদুর রহমান মাসুদ খন্দকার ২১ সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমোদন করেছেন। কমিটিতে মনোয়ার হোসেন আলম, আছিম উদ্দিন, জুলফিকার হায়দর রাঙা,নুর মোহাম্মদ খোকন, শফি উদ্দিন কে যুগ্ম আহবায়ক করা হয়েছে।
আলহাজ্ব ইউসুফ আলী, অধ্যাপক আশরাফ আলী, সহকারী অধ্যাপক কোরবান আলী, আবু মুসা,আ: লতিফ কামাল, হাফিজুর রহমান, কামরুল ইসলাম ঝন্টু, আলহাজ্ব আ: রশিদ, তোফাজ্জল হোসেন মজনু, শামীম মল্লিক, হেলাল উদ্দিন, শামসুন্নাহার মনা,আক্কেল আলী, আজিম উদ্দিন কে সদস্য কারা হয়েছে।
নবগঠিত এ কমিটিকে আগামী ত্রিশ দিনের মধ্যে সম্মেলনের মাধ্যমে উপজেলা বিএনপির পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেওয়া হয়েছে।
পাবনা জেলা বিএনপির আহবায়ক হাবিবুর রহমান হাবিব জানান, দলকে শক্তিশালী, গতিশীল এবং আন্দোলনমুখী করার লক্ষ্যে আটঘরিয়া উপজেলা বিএনপির পুরাতন কমিটি বিলুপ্ত করে নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এ কমিটি যোগ্য ও ত্যাগী নেতাকর্মীদের সমন্বয়ে ওয়ার্ড কমিটি গঠন পূর্বক আটঘরিয়া উপজেলা বিএনপির পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park