1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত পাবনায় অগ্রণী ব্যাংক থেকে ১০ কোটি টাকা উধাও, গ্রেফতার- ৩ নরসিংদীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায়। নলডাঙ্গায় বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায়।  পাবনায় মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে স্কুল শিক্ষার্থীর মৃত্যু! নীলফামারীতে মাটি খননের সময় পাওয়া একটি মাইন ও একটি মর্টারসেলের বিস্ফোরণ করলো বাংলাদেশ সেনাবাহিনী। শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে দু’পক্ষের সংঘর্ষে ৮জন আহত। রংপুরে বৃষ্টির জন্য নামাজ আদায়, আল্লাহর রহমত ও স্বস্তির বৃষ্টির আকুতি। বড়াইগ্রামে জন্ম-মৃত্যু নিবন্ধন,গ্রাম আদালত ও সার্বজনীন পেনশন বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত বড়াইগ্রামে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ভ্যানচালকের মৃত্যু, আহত ১

আটঘরিয়া উপজেলা বিএনপি’র আহবায়ক আতাউর রহমান রানা, ফারুক আহমেদকে সদস্য সচিব করে কমিটি গঠন

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩
পাবনার আটঘরিয়া উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। নবগঠিত কমিটিতে বিএনপি নেতা আতাউর রহমান রানা কে আহবায়ক ও ফারুক আহমেদ কে সদস্য সচিব করা হয়েছে। 
১১৭ বার পঠিত
আটঘরিয়া উপজেলা বিএনপি’র আহবায়ক আতাউর রহমান রানা, ফারুক আহমেদকে সদস্য সচিব করে কমিটি গঠন।
পাবনা জেলা প্রতিনিধিঃ
পাবনার আটঘরিয়া উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। নবগঠিত কমিটিতে বিএনপি নেতা আতাউর রহমান রানা কে আহবায়ক ও ফারুক আহমেদ কে সদস্য সচিব করা হয়েছে।
রবিবার (১৪ মে) পাবনা জেলা বিএনপির আহবায়ক হাবিবুর রহমান হাবিব এবং সদস্য সচিব এ্যাড মাকসুদুর রহমান মাসুদ খন্দকার ২১ সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমোদন করেছেন। কমিটিতে মনোয়ার হোসেন আলম, আছিম উদ্দিন, জুলফিকার হায়দর রাঙা,নুর মোহাম্মদ খোকন, শফি উদ্দিন কে যুগ্ম আহবায়ক করা হয়েছে।
আলহাজ্ব ইউসুফ আলী, অধ্যাপক আশরাফ আলী, সহকারী অধ্যাপক কোরবান আলী, আবু মুসা,আ: লতিফ কামাল, হাফিজুর রহমান, কামরুল ইসলাম ঝন্টু, আলহাজ্ব আ: রশিদ, তোফাজ্জল হোসেন মজনু, শামীম মল্লিক, হেলাল উদ্দিন, শামসুন্নাহার মনা,আক্কেল আলী, আজিম উদ্দিন কে সদস্য কারা হয়েছে।
নবগঠিত এ কমিটিকে আগামী ত্রিশ দিনের মধ্যে সম্মেলনের মাধ্যমে উপজেলা বিএনপির পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেওয়া হয়েছে।
পাবনা জেলা বিএনপির আহবায়ক হাবিবুর রহমান হাবিব জানান, দলকে শক্তিশালী, গতিশীল এবং আন্দোলনমুখী করার লক্ষ্যে আটঘরিয়া উপজেলা বিএনপির পুরাতন কমিটি বিলুপ্ত করে নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এ কমিটি যোগ্য ও ত্যাগী নেতাকর্মীদের সমন্বয়ে ওয়ার্ড কমিটি গঠন পূর্বক আটঘরিয়া উপজেলা বিএনপির পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park