1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
গলাচিপা উপজেলা সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক শ্রী মিশুক চন্দ্র ভুঁইয়া। দুর্গাপুরে সংবাদ সংগ্রহকালে অর্তকিত হামলার শিকার কালবেলা প্রতিনিধি,-রাজু আগামী ২৪ অক্টোবর থেকে পিরোজপুরে এইচপিভি টিকাদান কর্মসূচীর আওতায় ৫৬ হাজার ৭৩৭ জন কিশেরীকে টিকা প্রদান করা হবে। নওগাঁর কাঁচা মরিচ কৃষক থেকে ভোক্তা পর্যায়ে পার্থক্য ৬০ টাকা। অবৈধ স্থাপনার তৈরির হিড়িক ওয়াবেঁকী তোহা বাজারের জায়গায়।  পলাশবাড়ীতে শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটির প্রথম সভা। হবিগঞ্জের বানিয়াচংয়ে নাইন মার্ডার মামলায় সাংবাদিকসহ ৩ আসামি গ্রেফতারে সমালোচনার ঝড়।চেয়ারম্যান আহাদকে আনা হবে রিমান্ডে। আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতির দিকে, রাজশাহীতে স্বরাষ্ট্র উপদেষ্টা। নবীনগরে মৎস্য কর্মকর্তাদের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে নবীনগরে ইউপি চেয়ারম্যান-মেম্বারদের অপসারণ না করার দাবীতে মানববন্ধন।

আটঘরিয়া পৌর বিএনপি’র আহবায়ক আমজাদ, যুগ্ম আহবায়ক মিলন

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ২০ মে, ২০২৩
১৫১ বার পঠিত
আটঘরিয়া পৌর বিএনপি’র আহবায়ক আমজাদ, যুগ্ম আহবায়ক মিলন
পাবনা জেলা প্রতিনিধিঃ
পাবনার আটঘরিয়া পৌর বিএনপির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। নবগঠিত কমিটিতে বিএনপি নেতা আমজাদ হোসেন তুষারকে আহবায়ক, আজাহার আলীকে সদস্য সচিব ও  আক্তারুজ্জামান মিলনকে যুগ্ম আহবায়ক করা হয়েছে।
রবিবার (১৪ মে) পাবনা জেলা বিএনপির আহবায়ক হাবিবুর রহমান হাবিব এবং সদস্য সচিব এ্যাড মাকসুদুর রহমান মাসুদ খন্দকার ২১ সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমোদন করেছেন। কমিটিতে আবুল কালাম আজাদ, এসএম শামীম রেজা,মোস্তফা কামাল চঞ্চল, ফিরোজ আক্তার খান, আসাদুল হককে যুগ্ম আহবায়ক করা হয়েছে। সদস্য আ: কুদ্দুস,  সাত্তার বিশ্বাস, আয়নাল বিশ্বাস, আ: করিম শেখ, আ: হান্নান শেখ, সবুর আলী,  আনিসুর রহমান, জামাত আলী, আবুল কালাম আজাদ, বাচ্চু, ফকির আলমগীর, মকিম খলিফা, শফিকুল ইসলামকে সদস্য কারা হয়েছে।
নবগঠিত এ কমিটিকে আগামী ত্রিশ দিনের মধ্যে সম্মেলনের মাধ্যমে পৌর বিএনপির পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেওয়া হয়েছে। পাবনা জেলা বিএনপির আহবায়ক হাবিবুর রহমান হাবিব জানান, দলকে শক্তিশালী, গতিশীল এবং আন্দোলনমুখী করার লক্ষ্যে আটঘরিয়া পৌর বিএনপির পুরাতন কমিটি বিলুপ্ত করে নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।  এ কমিটি যোগ্য ও ত্যাগী নেতাকর্মীদের সমন্বয়ে ওয়ার্ড কমিটি গঠন পূর্বক আটঘরিয়া পৌর বিএনপির পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park