1. admin@naldangabatra.com : admin :
সোমবার, ২৯ মে ২০২৩, ০৬:২০ অপরাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ স্মৃতি ফুটবল টুর্নামেন্ট শুভ উদ্বোধন পাবিপ্রবি এবং বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত আমরা তত্ত্বাবধায়ক সরকার চাই না কিন্তু এর বিকল্প পদ্ধতি চাই : রংপুরে জি.এম কাদের নড়াইলের লোহাগড়ায় গ্রাম পুলিশকে কুপিয়ে হত্যা! প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদের ফাঁসির দাবি জানিয়েছে রংপুর আওয়ামী লীগ। হবিগঞ্জের বানিয়াচংয়ে বঙ্গবন্ধুর জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উদযাপিত হয়েছে। হবিগঞ্জের বানিয়াচংয়ে ব্যারিস্টার সুমনের ফুটবলের দলকে হারিয়ে দিলো এডঃ রুয়েলের দল। পাবনায় পুলিশের ওপর হামলার অভিযোগে যুবদল নেতাসহ গ্রেপ্তার ৬ পাবনায় পানিতে ডুবে ও বিদ্যুৎস্পৃষ্টে ৩ শিশুর মর্মান্তিক মৃত্যু নওগাঁর আত্রাইয়ে বিশ্ব তামাকমুক্ত দিবস পালিত

পুঠিয়া নয়াপাড়া’য় মসজিদের বারান্দায় গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ২০ মে, ২০২৩
রাজশাহীর পুঠিয়ায় মসজিদের বারান্দার আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে বুলবুল আহমেদ (২৬) নামের এক যুবক আত্মহত্যা করেছেন। শনিবার (২০ মে) সকাল ৯টার দিকে পুঠিয়া উপজেলার নয়াপাড়া গ্রামের পূর্বপাড়া এলাকায় ওই ঘটনা ঘটে। বুলবুল আহমেদ ওই একই গ্রামের সাহেব আলীর ছেলে বলে জানা যায়। প্রতিবেশীরা জানান পারিবারিক কলহের জেরে তিনি আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে না।
৩১ বার পঠিত

পুঠিয়া নয়াপাড়া’য় মসজিদের বারান্দায় গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীর পুঠিয়ায় মসজিদের বারান্দার আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে বুলবুল আহমেদ (২৬) নামের এক যুবক আত্মহত্যা করেছেন। শনিবার (২০ মে) সকাল ৯টার দিকে পুঠিয়া উপজেলার নয়াপাড়া গ্রামের পূর্বপাড়া এলাকায় ওই ঘটনা ঘটে।
বুলবুল আহমেদ ওই একই গ্রামের সাহেব আলীর ছেলে বলে জানা যায়। প্রতিবেশীরা জানান পারিবারিক কলহের জেরে তিনি আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে না।

নিহতের পিতা সাহেব আলী জানান, শনিবার সকাল ৮টার দিকে তার ছেলে মসজিদের বারান্দায় গলায় রশি ঝুলিয়ে মৃত অবস্থায় রয়েছে বলে স্থানীয়রা খবর দেয়। দ্রুত পরিবারের লোকজন সেখানে গিয়ে বুলবুলের ঝুলন্ত লাশ দেখতে পান। পরে বিষয়টি স্থানীয় পুঠিয়া থানায় জানানো হলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। বুলবুল আত্মহত্যা করেছে। তার পরিবারের অনুরোধে ময়নাতদন্ত ছাড়াই দাফন করতে বলা হয়েছে।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park