1. admin@naldangabatra.com : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন
শিরোনাম :
লালপুরে মাইক্রোবাসের ধাক্কায় এক বৃদ্ধার মৃত্যু!  নওগাঁর সাপাহারে আ’লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।  নড়াইলে গোয়াল ঘরসহ গরু-ছাগল পুড়িয়ে দিলো দূর্বৃত্তরা। সুমন হত্যার জের ধরে রায়পুরে দুই গ্রুপের সংঘর্ষ, আহত-৪ আগামী ১ আগস্ট শুরু হচ্ছে পিরোজপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচ এর ক্লাশ শুরু লালপূরে চরাঞ্চলের প্রবেশ পথের কালভাট ভেঙ্গে যাওয়ায় স্থানীয়দের দূর্ভোগ। শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসক সংকটসহ নানা সমস্যায় জর্জরিত। বড়াইগ্রামে বেকার মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরন। নলডাঙ্গায় মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের সঙ্গে সাংসদ শিমুলের মতবিনিময় সভা।    পূর্ব শক্রতা জেরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা।

বাগমারা’য় পূর্ব শত্রুতার জেরে শিশুর উপর প্রতিপক্ষের হামলা

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ২১ মে, ২০২৩
রাজশাহীর বাগমারায় পূর্ব শত্রুতার জেরে শিশুর উপর হামলার ঘটনা ঘটেছে অভিযোগসুত্রে জানা যায় শনিবার সকালে উপজেলার ৫নং আউচপাড়া ইউনিয়নের সারন্দী গ্রামের দক্ষিনপাড়ায় এঘটনা ঘটেছে।সরন্দী গ্রামের মফিজ উদ্দিন ছেলে জীম(১০)ও আঃ মান্নান এর ছেলে নোমান হোসেন(০৯) শনিবার সকালে তাদের নিজের জমিতে পটোল দেখতে যাওয়ার সময় তারা প্রতিপক্ষের হামলার শিকার হয়। এসময় তাদের বাঁশের লাঠি দিয়ে এলোপাথারী ভাবে মারধর করে ও বিভিন্ন ভাবে হুমকি প্রদান করে হামলাকারীরা।
৮৭ বার পঠিত

বাগমারা’য় পূর্ব শত্রুতার জেরে শিশুর উপর প্রতিপক্ষের হামলা।

মো: জাহাঙ্গীর আলম, স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীর বাগমারায় পূর্ব শত্রুতার জেরে শিশুর উপর হামলার ঘটনা ঘটেছে
অভিযোগসুত্রে জানা যায় শনিবার সকালে উপজেলার ৫নং আউচপাড়া ইউনিয়নের সারন্দী গ্রামের দক্ষিনপাড়ায় এঘটনা ঘটেছে।সরন্দী গ্রামের মফিজ উদ্দিন ছেলে জীম(১০)ও আঃ মান্নান এর ছেলে নোমান হোসেন(০৯) শনিবার সকালে তাদের নিজের জমিতে পটোল দেখতে যাওয়ার সময় তারা প্রতিপক্ষের হামলার শিকার হয়।
এসময় তাদের বাঁশের লাঠি দিয়ে এলোপাথারী ভাবে মারধর করে ও বিভিন্ন ভাবে হুমকি প্রদান করে হামলাকারীরা।

শিশুদের উপর হামলাকারীরা হলো সারন্দী গ্রামের আসাদ আলীর ছেলে মুঞ্জুর রহমান,মৃত হসব আলীর ছেলে কাজিম উদ্দিন,মৃত মহির উদ্দিনের ছেলে রহিদুল ইসলাম,মৃত হোসেন প্রাং এর ছেলে কাউছার আলী,মৃত জানিকুল্যার ছেলে মতলেবুর রহমান,মেছের আলীর ছেলে মিলন ও তারেক,আবুল হোসেনের ছেলে আলামিন হোসেন,ছামান আলীর ছেলে রাজু, মুঞ্জুর রহমানের ছেলে মিজানুর রহমান,মৃত লালুর ছেলে মেছের আলী,জরিফ উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন। শ,আ  এ সময় শিশু জীম ও নোমান হামলাকারীদের লাঠির আঘাতে জখম হয়েছে। আহত শিশুদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। উপজেলার আউচপাড়া ইউনিয়নের নামাই বিলেরর কমিটি গঠনকে কেন্দ্র করে আউচপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান সরদার জানমোহাম্মাদ ও মুঞ্জুর রহমান দুটি ভাগে বিভক্ত হয়ে দন্দে জড়ান।পরে তারা গত ১৮মে বাড়িঘরে হামলা করলে ১৯মে সারন্দী গ্রামের ইমান আলীর ছেলে মফিজ উদ্দিন বাদী হয়ে বাগমারা থানায় মামলা করেন।
আর এই মামলায় আটক হয়েছিলেন সারন্দী গ্রামের হসব আলীর ছেলে কাজিম উদ্দিন ও মৃত হোসেন প্রাং এর ছেলে কাউছার আলী(কাছো)।কাউছারের ছেলে মাহফুজ (উজ্জল),ভীকোর ছেলে আঃ আজিজ। এদের মধ্যে কাজিম উদ্দিন ও কাউছার জামিনে বেরিয়ে এসে শিশুদের উপর হামলা করেছে বলে জানান এলাকাবাসি। অভিযোগকারী মফিজ উদ্দিনের স্ত্রী জেসমিনের সাথে কথা বললে তিনি বলেন আমার ছেলের উপর হামলার বিষয়ে মামলার প্রস্তুতি চলছে

এবিষয়ে হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর আফজাল হোসেন বলেন তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park