1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত পাবনায় অগ্রণী ব্যাংক থেকে ১০ কোটি টাকা উধাও, গ্রেফতার- ৩ নরসিংদীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায়। নলডাঙ্গায় বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায়।  পাবনায় মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে স্কুল শিক্ষার্থীর মৃত্যু! নীলফামারীতে মাটি খননের সময় পাওয়া একটি মাইন ও একটি মর্টারসেলের বিস্ফোরণ করলো বাংলাদেশ সেনাবাহিনী। শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে দু’পক্ষের সংঘর্ষে ৮জন আহত। রংপুরে বৃষ্টির জন্য নামাজ আদায়, আল্লাহর রহমত ও স্বস্তির বৃষ্টির আকুতি। বড়াইগ্রামে জন্ম-মৃত্যু নিবন্ধন,গ্রাম আদালত ও সার্বজনীন পেনশন বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত বড়াইগ্রামে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ভ্যানচালকের মৃত্যু, আহত ১

বাগমারা’য় পূর্ব শত্রুতার জেরে শিশুর উপর প্রতিপক্ষের হামলা

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ২১ মে, ২০২৩
রাজশাহীর বাগমারায় পূর্ব শত্রুতার জেরে শিশুর উপর হামলার ঘটনা ঘটেছে অভিযোগসুত্রে জানা যায় শনিবার সকালে উপজেলার ৫নং আউচপাড়া ইউনিয়নের সারন্দী গ্রামের দক্ষিনপাড়ায় এঘটনা ঘটেছে।সরন্দী গ্রামের মফিজ উদ্দিন ছেলে জীম(১০)ও আঃ মান্নান এর ছেলে নোমান হোসেন(০৯) শনিবার সকালে তাদের নিজের জমিতে পটোল দেখতে যাওয়ার সময় তারা প্রতিপক্ষের হামলার শিকার হয়। এসময় তাদের বাঁশের লাঠি দিয়ে এলোপাথারী ভাবে মারধর করে ও বিভিন্ন ভাবে হুমকি প্রদান করে হামলাকারীরা।
৭১ বার পঠিত

বাগমারা’য় পূর্ব শত্রুতার জেরে শিশুর উপর প্রতিপক্ষের হামলা।

মো: জাহাঙ্গীর আলম, স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীর বাগমারায় পূর্ব শত্রুতার জেরে শিশুর উপর হামলার ঘটনা ঘটেছে
অভিযোগসুত্রে জানা যায় শনিবার সকালে উপজেলার ৫নং আউচপাড়া ইউনিয়নের সারন্দী গ্রামের দক্ষিনপাড়ায় এঘটনা ঘটেছে।সরন্দী গ্রামের মফিজ উদ্দিন ছেলে জীম(১০)ও আঃ মান্নান এর ছেলে নোমান হোসেন(০৯) শনিবার সকালে তাদের নিজের জমিতে পটোল দেখতে যাওয়ার সময় তারা প্রতিপক্ষের হামলার শিকার হয়।
এসময় তাদের বাঁশের লাঠি দিয়ে এলোপাথারী ভাবে মারধর করে ও বিভিন্ন ভাবে হুমকি প্রদান করে হামলাকারীরা।

শিশুদের উপর হামলাকারীরা হলো সারন্দী গ্রামের আসাদ আলীর ছেলে মুঞ্জুর রহমান,মৃত হসব আলীর ছেলে কাজিম উদ্দিন,মৃত মহির উদ্দিনের ছেলে রহিদুল ইসলাম,মৃত হোসেন প্রাং এর ছেলে কাউছার আলী,মৃত জানিকুল্যার ছেলে মতলেবুর রহমান,মেছের আলীর ছেলে মিলন ও তারেক,আবুল হোসেনের ছেলে আলামিন হোসেন,ছামান আলীর ছেলে রাজু, মুঞ্জুর রহমানের ছেলে মিজানুর রহমান,মৃত লালুর ছেলে মেছের আলী,জরিফ উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন। শ,আ  এ সময় শিশু জীম ও নোমান হামলাকারীদের লাঠির আঘাতে জখম হয়েছে। আহত শিশুদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। উপজেলার আউচপাড়া ইউনিয়নের নামাই বিলেরর কমিটি গঠনকে কেন্দ্র করে আউচপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান সরদার জানমোহাম্মাদ ও মুঞ্জুর রহমান দুটি ভাগে বিভক্ত হয়ে দন্দে জড়ান।পরে তারা গত ১৮মে বাড়িঘরে হামলা করলে ১৯মে সারন্দী গ্রামের ইমান আলীর ছেলে মফিজ উদ্দিন বাদী হয়ে বাগমারা থানায় মামলা করেন।
আর এই মামলায় আটক হয়েছিলেন সারন্দী গ্রামের হসব আলীর ছেলে কাজিম উদ্দিন ও মৃত হোসেন প্রাং এর ছেলে কাউছার আলী(কাছো)।কাউছারের ছেলে মাহফুজ (উজ্জল),ভীকোর ছেলে আঃ আজিজ। এদের মধ্যে কাজিম উদ্দিন ও কাউছার জামিনে বেরিয়ে এসে শিশুদের উপর হামলা করেছে বলে জানান এলাকাবাসি। অভিযোগকারী মফিজ উদ্দিনের স্ত্রী জেসমিনের সাথে কথা বললে তিনি বলেন আমার ছেলের উপর হামলার বিষয়ে মামলার প্রস্তুতি চলছে

এবিষয়ে হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর আফজাল হোসেন বলেন তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park