1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর স্ত্রী ও সমর্থকদের ওপর হামলা। জেলা শিল্পকলা একাডেমি নওগাঁতে অনুষ্ঠিত হচ্ছে ৫২র প্রেক্ষাপটে নাটক ‘রাজমিস্ত্রি’ নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা। চাটমোহরে দুলাল,ভাঙ্গুড়ায় রাসেল ও ফরিদপুরে খলিলুর রহমান চেয়ারম্যান বিজয়ী । পাবনার ভাঙ্গুড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন রাসেল । পাবনায় তেলবাহী লরির চাপায় নিহত ২ লালপুর উপজেলা নির্বাচনে সাগর, বাঘা ও শাপলা বেসরকারী ভাবে বিজয়ী। বাগমারা উপজেলা নির্বাচনে নির্বাচিত হলেন যারা।  মহাসড়কে শিয়ালের বিচ্ছিন্ন দেহাংশ, পিছলে সাংবাদিক গুরুতর আহত ট্রেনের ধাক্কায় নলডাঙ্গায় স্কুল ছাত্র নিহত!

পাবনায় বজ্রপাতে ২ শ্রমিকের মৃত্যু, নারীসহ অসুস্থ ১১

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ২৪ মে, ২০২৩
পাবনার ভাঙ্গুড়া উপজেলায় বজ্রপাতে দু’জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও ১১ জন অসুস্থ হয়ে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। 
৬৭ বার পঠিত

পাবনায় বজ্রপাতে ২ শ্রমিকের মৃত্যু, নারীসহ অসুস্থ ১১
মাসুদ রানা,  পাবনা জেলা প্রতিনিধিঃ
পাবনার ভাঙ্গুড়া উপজেলায় বজ্রপাতে দু’জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও ১১ জন অসুস্থ হয়ে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।
মৃত ব্যক্তির নাম শাকিল হোসেন (১৯),পিতা মৃত শহিদ আলী ও রমিজ উদ্দিন(৩০), পিতা মনির হোসেন। তারা উভয়েই পাশ্ববর্ত চাটমোহর উপজেলার ছাইকোলো গ্রামের বাসিন্দা। অসুস্থদের মধ্যে রফিকুল ইসলাম,শিল্পী খাতুন,কদভানু খাতুন,শের মাহমুদ,সোহেল রানা ও পলাশ হোসেন সবাই ছাইকোলা গ্রামের বাসিন্দা বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২৩ মে) বিকালে উপজেলার দিলপাশার ইউনিয়নের বাওনজান ইরি-বোরো প্রকল্প এলাকায়। মৃত ও অসুস্থ ব্যক্তিরা সবাই ধানকাটা শ্রমিক। তাদের সাথে কয়েকজন নারী শ্রমিক রয়েছেন।
স্থানীয় লোকজন জানান, মঙ্গলবার বিকালে শ্রমিকেরা মাঠে ধান কাটছিলেন। হঠাৎ ঝড়-বৃষ্টির শুরু হলে শ্রমিকেরা বোরো প্রকল্পের একটি স্কীমের ছাপরা ঘরে আশ্রয় নেন। তখনই কয়েকটি বজ্রপাতের ঘটনা ঘটে। একটি বজ্র ঐ ঘরের উপর পতিত হলে ঘটনা স্থলে দুজন শ্রমিক মারা যান। বাকিরা গুরুতর অসুস্থ হয়ে পড়েন। স্থানীয় ব্যক্তিরা তাদের উদ্ধার করে ভাঙ্গুড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
ভাঙ্গুড়া স্বাস্থ্য প্রকল্পের আবাসিক মেডিকেল অফিসার ডা: আসিফ বলেন, বজ্রপাতে দুজনের মৃত্যু হয়েছে এবং কয়েকজনের অবস্থা ক্রিটিক্যাল বলে জানিয়েছেন।
দিলপাশার ইউপি চেয়ারম্যান মো: আব্দুল হান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এসব শ্রমিকদের বেশির ভাগই দরিদ্র ও কাজের জন্য অন্য এলাকা থেকে এসেছিল।
এছাড়া মঙ্গলবার বজ্রপাতের পৃথক দু’টি ঘটনায় উপজেলার ছোট বিশাকোল উচ্চ বিদ্যালয় ও আল্লাহবাদ দাখিল মাদ্রাসার পাঁচজন শিক্ষার্থী অসুস্থ হয়ে একই স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন বলে জানায় স্বাস্থ্য বিভাগ।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park