1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন

পাবনায় ভুয়া চক্ষু চিকিৎসক তানজিলকে লাখ টাকা জরিমানা।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
পাবনার চাটমোহরে ভুয়া পদবী ব্যবহার করে চোখের চিকিৎসার নামে প্রতারনা করায় এক ভুয়া চক্ষু চিকিৎসককে এক লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম‌্যমাণ আদালত। 
১২২ বার পঠিত
পাবনায় ভুয়া চক্ষু চিকিৎসক তানজিলকে লাখ টাকা জরিমানা।
মাসুদ রানা, পাবনা জেলা প্রতিনিধিঃ
পাবনার চাটমোহরে ভুয়া পদবী ব্যবহার করে চোখের চিকিৎসার নামে প্রতারনা
করায় এক ভুয়া চক্ষু চিকিৎসককে এক লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম‌্যমাণ
আদালত। বৃহস্পতিবার (২৫ মে) দুপুর ১২টার দিকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছাঃ তানজিনা খাতুন এই জরিমানা করেন।
জানা গেছে,পৌর শহরের পাঠানপাড়া (জিরো পয়েন্ট) এলাকায় মা চশমা ঘরের স্বত্বাধিকারী উপজেলার বিলচলন ইউনিয়নের বোঁথর গ্রামের মোঃ তানজিল হোসেন (৩৫) দীর্ঘদিন ধরে নিজেকে চোখের চিকিৎসক পরিচয় দিয়ে চোখে চিকিৎসা দেওয়া,ওষুধের ব্যবস্থাপত্র দেওয়া ও চশমা বিক্রি করে আসছেন।
গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বৃহস্পতিবার দুপুরে ওই প্রতিষ্ঠানে অভিযান চালান। এসময় ভুয়া চিকিৎসক তানজিল হোসেন তার পদবীর সপক্ষে কোন কাগজপত্র ও চিকিৎসা দেওয়ারপ্রয়োজনীয় কোন কাগজপত্র দেখাতে পারেননি। ভ্রাম্যমান আদালতে তাকে এক লাখ জরিমানা করেন। চাটমোহর থানা পুলিশ আদালতকে সহযোগিতা করে।
সহকারী কমিশনার (ভূমি) তানজিনা খাতুন ব‌লেন,ডাক্তার পরিচয় দিয়ে পদবী ব্যবহার করে চিকিৎসা দেওয়ায় ও প্রয়োজনীয় কোন কাগজপত্র না থাকায় তাকে মেডিকেল ও ডেন্টাল কাউন্সিল আইন ২০১০ এর ২৯ ধারায় এই জরিমানা করা হয়। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park