1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
গলাচিপা উপজেলা সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক শ্রী মিশুক চন্দ্র ভুঁইয়া। দুর্গাপুরে সংবাদ সংগ্রহকালে অর্তকিত হামলার শিকার কালবেলা প্রতিনিধি,-রাজু আগামী ২৪ অক্টোবর থেকে পিরোজপুরে এইচপিভি টিকাদান কর্মসূচীর আওতায় ৫৬ হাজার ৭৩৭ জন কিশেরীকে টিকা প্রদান করা হবে। নওগাঁর কাঁচা মরিচ কৃষক থেকে ভোক্তা পর্যায়ে পার্থক্য ৬০ টাকা। অবৈধ স্থাপনার তৈরির হিড়িক ওয়াবেঁকী তোহা বাজারের জায়গায়।  পলাশবাড়ীতে শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটির প্রথম সভা। হবিগঞ্জের বানিয়াচংয়ে নাইন মার্ডার মামলায় সাংবাদিকসহ ৩ আসামি গ্রেফতারে সমালোচনার ঝড়।চেয়ারম্যান আহাদকে আনা হবে রিমান্ডে। আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতির দিকে, রাজশাহীতে স্বরাষ্ট্র উপদেষ্টা। নবীনগরে মৎস্য কর্মকর্তাদের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে নবীনগরে ইউপি চেয়ারম্যান-মেম্বারদের অপসারণ না করার দাবীতে মানববন্ধন।

নড়াইলে ওয়ার্ড আ.মীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেনকে কুপিয়ে জখম

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৬ মে, ২০২৩
নড়াইলে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেনকে কুপিয়ে মারাত্বক জখম করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (২৫ মে) সকালে লোহাগড়া উপজেলার লাহুড়িয়া বাজারে এ হামলার ঘটনা ঘটে।
১৮৭ বার পঠিত

নড়াইলে ওয়ার্ড আ.মীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেনকে কুপিয়ে জখম

খন্দকার ছদরুজ্জামান, নড়াইল জেলা প্রতিনিধি:

নড়াইলে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেনকে কুপিয়ে মারাত্বক জখম করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (২৫ মে) সকালে লোহাগড়া উপজেলার লাহুড়িয়া বাজারে এ হামলার ঘটনা ঘটে।

তিনি লাহুড়িয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি। আহত বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন ও মোঃ নিলু শেখ কে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়। নড়াইল সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, মোঃ নিলু শেখের বাম হাতের কব্জি ভেঙ্গে যাওয়ায় পিলাষ্টার করা হয়েছে। বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেনের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য যশোর রেফার্ড করা হয়।

লাহুড়িয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেনের ভাইপো মোঃ বাবলু শেখ বলেন, মোঃ আইয়ুব হোসেন উজ্জ্বল লাহুড়িয়া কালিগঞ্জ হাট বাজার ইজারা গ্রহন করেন। হাট বাজারের টোল আদায়ে বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন কে নিয়োগ করেন। টোল আদায় কে কেন্দ্র করে ২৪/০৫/২৩ ইং তারিখে গত বছরের ইজারাদার বিএনপির তারিক মোল্যার সাথে বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেনের উত্তপ্ত কথাবার্তা হয়। তখন তারিক মোল্যা বীর মুক্তিযোদ্ধা আকবার হোসেনকে দেখে নেওয়ার হুমকি দেয়। তারই পরিপ্রেক্ষিতে তারিক মোল্যাসহ তার বিএনপির দলীয় লোকজন আজ সকালে ওৎ পেতে থেকে পূর্বপরিকল্পনা অনুযায়ী বীর মুক্তিযোদ্ধা আকবার হোসেনকে বেদড়ক এলোপাতাড়ি ভাবে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে।

এ বিষয়ে তারিক মোল্যার সাথে একাধিকবার মোবাইল ফোনে যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নাসির উদ্দিন বলেন, লাহুড়িয়া কালিগঞ্জ হাট বাজার ইজারা নিয়ে মারামারি ঘটনা ঘটেছে। আমার কাছে লিখিত অভিযোগ এসেছে। আমরা প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করবো।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park