1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশজুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় আওয়ামী লীগের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল। নাটোরে অস্ত্র ও গুলিসহ আওয়ামী লীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি আটক লালপুরে পদ্মায় গোসলে নেমে ৩ শিশু নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার। নওগাঁর আত্রাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু! পাবনায় বিদ্যুৎপৃষ্টে স্কুল পড়ুয়া ভাইবোনের মৃত্যু পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার। নাটোরে ঋণের চাপে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা। নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ। যশোর জেলায় শ্রেষ্ঠ ওসি নির্বাচিত সুমন ভক্ত বিদ্যুতের খুঁটিতে বেপরোয়া গতির মোটরসাইকেলের ধাক্কা, প্রাণ গেলো ২ জনের, আহত ১

বাগমারা’য় পুকুর খননের মাটি বহণের ট্রাক্টর চাপায় ভ্যান চালক নিহতের ঘটনায় থানায় মামলা

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৬ মে, ২০২৩
রাজশাহী বাগমারা'য় পুকুর খননের মাটি বহণের ট্রাক্টর চাপায় ফজলুর রহমান (৫২) নামে এক ভ্যান চালক নিহতের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। নিহত ফজলুর রহমান এর মেয়ে নুশরাত জাহান বাদী হয়ে বাগমারা থানায় হত্যার মামলা করেন।এই মামলায় আসামী করা হয়েছে পুকুর মালিক ইয়াচিন আলী এবং ট্রাক্টর চালক মকছেদ আলী মৃধাকে। ঘটনার পর থেকে তারা পলাতক খাকায় পুলিশ তাদেরকে গ্রেপ্তার করতে পারেনি।
১৬০ বার পঠিত

বাগমারা’য় পুকুর খননের মাটি বহণের ট্রাক্টর চাপায় ভ্যান চালক নিহতের ঘটনায় থানায় মামলা।

 

মো: জাহাঙ্গীর আলম, স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী বাগমারা’য় পুকুর খননের মাটি বহণের ট্রাক্টর চাপায় ফজলুর রহমান (৫২) নামে এক ভ্যান চালক নিহতের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। নিহত ফজলুর রহমান এর মেয়ে নুশরাত জাহান বাদী হয়ে বাগমারা থানায় হত্যার মামলা করেন।এই মামলায় আসামী করা হয়েছে পুকুর মালিক ইয়াচিন আলী এবং ট্রাক্টর চালক মকছেদ আলী মৃধাকে। ঘটনার পর থেকে তারা পলাতক খাকায় পুলিশ তাদেরকে গ্রেপ্তার করতে পারেনি।

বুধবার রাত ৯ টার দিকে উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের রামরামা প্রেমতলী এলাকায় মাটি বোঝায় ট্রাক্টর ব্যাটারী চালিত একটি ভ্যানকে পিছন থেকে চাপা দেয়। ট্রাক্টরের চাপায় ভ্যান চালক ফজলুর রহমানের মাথা থেতলে গিয়ে দুর্ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে। বৃহস্পতিবার ময়না তদন্তের জন্য নিহত ফজলুর রহমানের লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। নিহত ফজলুর রহমানের বাড়ি একই ইউনিয়নের সাজুড়িয়া গ্রামে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীর সূত্রে জানা গেছে। প্রায় এক সপ্তাহ থেকে রাতে আঁধারে প্রেমতলী মোড়ের পাশেই ইয়াচিন আলী নামে এক ব্যক্তি গোপনে পুকুর খনন করে আসছিল। সেই পুকুর খনন মাটি প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে অতি লাভের আশায় পুকুরের অদূরে থাকা সোবহানের ইট ভাটায় বিক্রি করে আসছিল। প্রতিদিনের ন্যায় বুধবার রাতে পুকুর খনন শুরু করে। পুকুরে সেই মাটি রামরামা গ্রামের ট্রাক্টর চালক সোবহানের ইট ভাটায় নিয়ে যাওয়ার পথে প্রেমতলী মোড়ে চালককে চাপা দেয়। সে সময় ঘটনাস্থলে ভ্যান চালক ফজলুর রহমান নিহত হয়। এদিকে ভ্যান চালককে চাপা দিয়ে ট্রাক্টর রেখে পালিয়ে যায় চালক মোকসেদ আলি মৃধা।

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা এসআই রাশেদ বলেন, ভ্যান চালক নিহতের ঘটনায় দায়েরকৃত আসামীরা পালাতক থাকায় গ্রেপ্তার করা সম্ভব হয়নী,তবে গ্রেপ্তার করা

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park